X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিশেষ নারীদের সম্মাননা, গানের তালে তালে বাঁধভাঙা উচ্ছ্বাস

হাসনাত নাঈম
০৮ মার্চ ২০১৮, ১৫:৩০আপডেট : ০৮ মার্চ ২০১৮, ২০:২৭

কনসার্ট উদ্বোধন করছেন বেনজীর আহমেদ ও মঞ্চে বসে আছেন পূর্ণিমা কিবোর্ড বাজিয়ে মঞ্চে গাইছিলেন মিনার। দর্শক সারিতে তখন নারীদের বাঁধভাঙা উচ্ছ্বাস। কণ্ঠ মেলাচ্ছেন প্রায় প্রতিটি গানের সঙ্গে। আজ (৮ মার্চ) পড়ন্ত দুপুরে মিনার মঞ্চে উঠে একে একে গেয়ে শোনালেন নিজের গান- সাদা রঙের স্বপ্ন, ডানপিটে, আহা রে, ঝুম প্রভৃতি।
নারীর ক্ষমতায়নকে সমৃদ্ধ কারার লক্ষ্যে আন্তর্জাতিক নারী দিবসে ‘কনসার্ট ফর উইমেন-২০১৮’ এর চিত্র এটি। যা আয়োজন করেছে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।
এর আগে বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডি সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত এ কনসার্টের উদ্বোধন করেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।
মঞ্চে তখন মিনার এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী, হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্তী, ব্যারিস্টার তুরিন আফরোজ, উপ পুলিশ কমিশনার সুনন্দা রায় ও চিত্রনায়িকা পূর্ণিমা।
উদ্বোধনী বক্তব্য শেষে সকল অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এর পর বেলা ১২টার দিকে মঞ্চে উঠেন কণ্ঠশিল্পী বন্দনা। উপস্থিত বিভিন্ন বয়সী নারীদের মাতিয়ে রাখেন তার গানের সুরে। তারপর মঞ্চে আসেন মিনার।
নারীদের জন্য আয়োজিত এই কনসার্টের মঞ্চে এদিন আরও গান পরিবেশ করবেন ন্যানসি, ইমরান, তাহসান ও ব্যান্ড এলআরবি। আর অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন শান্তা জাহান।
এছাড়াও কনসার্টে প্রবেশকালে প্রত্যেক নারীকে দেওয়া হয়েছে একটি করে কুপন। সন্ধ্যা ৬টার দিকে অনুষ্ঠান শেষে সেই কুপনের র‌্যাফেল ড্রতে দুজন ভাগ্যবান নারীকে দেওয়া হবে রানার অটোমোবাইলের সৌজন্যে ২টি স্কুটি।
কনসার্ট ফর উইমেন-এর মিডিয়া পার্টনার হিসেবে আছে বাংলা ট্রিবিউন, দেশটিভি ও রেডিও টুডে। পুরো আয়োজনটির ইভেন্ট পার্টনার ফ্যাক্টর থ্রি সলিউশনস। মাঠে তখন নারী শ্রোতাদের ঢল

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য