X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

পরীমনির প্রথম প্রযোজনা ‘ক্ষত’, নায়ক জায়েদ খান

বিনোদন রিপোর্ট
০৯ মার্চ ২০১৮, ১৮:৩৬আপডেট : ১০ মার্চ ২০১৮, ১৫:০১

জায়েদ খান-পরীমনির ‘ক্ষত’। ছবি: আহমদ সিফাত কথা ছিল নিজের প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরী’র লগো উন্মোচন করবেন পরীমনি। সেভাবেই শুক্রবার (৯ মার্চ) বিকালে বিএফডিসি’র ৭ নম্বর ফ্লোরে সাংবাদিকদের ডেকেছেন।
অথচ প্রতিষ্ঠানের নাম-লগো উম্মোচন ছাপিয়ে উপস্থিত সবাইকে চমকে দিলেন নিজের প্রযোজিত প্রথম সিনেমার এক ঝলক দেখিয়ে। নাম ‘ক্ষত’। নির্মাতা শামীম আহমেদ রনী। আর এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন জায়েদ খান ও পরীমনি।

ছবিটির শ্লোগান ‘প্রেম নয় যন্ত্রণার গল্প’। এর এক ঝলকে জায়েদ-পরী’র লুক দেখে একরকম বিস্মিত হয়েছেন উপস্থিত সবাই। এই বিস্ময় মুগ্ধতার।

নিজের প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ক্ষত’ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বাংলাদেশের মানুষ অন্যরকম একটা ছবি দেখতে পারবেন। কারণ ছবিটি ভালোবাসার কষ্ট দিয়ে পরিপূর্ণ। পুরো গল্পটা এখন বলবো না। সত্যিই এমন গল্পের ছবি আগে কখনও হয়নি।’

‘ক্ষত’ সম্পর্কে এর নায়ক জায়েদ খান বলেন, ‘বাংলা সিনেমায় দর্শকরা নতুন করে জায়েদ খানকে চিনবে। এটি কোনও প্রেমের ছবি নয়, যন্ত্রণার ছবি। এ ছবির জন্য আমি প্রথমবারের মতো ন্যাড়া হয়েছি। আশাকরি ছবিটি দেখে দর্শকরা কাঁদতে কাঁদতে হল থেকে বের হবেন।’

সোনার তরী’র উদ্বোধন। ছবি: আহমদ সিফাত

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরী মাল্টিমিডিয়ার চেয়ারম্যান পদে আছেন পরীমনি। কেক কেটে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব। এসময় পরীমনির পাশে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নুরজাহান বেগম মুক্তা ও আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল।

আরও ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র অভিনয়শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেতা ডিএ তায়েব, সংগীত পরিচালক শওকত আলী ইমন, প্রযোজক খোরশেদ আলম খসরু, নির্মাতা শামীম আহমেদ রনীসহ বেশ কয়েকজন চলচিত্রমুখ।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ভালো মানের ছবি উপহার দিতে চাই বাংলাদেশকে। যেহেতু আমার এই প্রতিষ্ঠানটির নাম সোনার তরী মাল্টিমিডিয়া, সেহেতু আশা রাখছি এ প্রতিষ্ঠান থেকে প্রকাশ হওয়া প্রতিটি ছবিই সোনার অক্ষরে লেখা থাকবে।’

এদিকে, পরীমনি এখন বেশ সুস্থ। খবর মিলেছে কিছুদিন আগে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এজন্য সম্প্রতি একটি ছবি থেকে নিজেকে প্রত্যাহারও করে নেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ও ‘ক্ষত’ নির্মাণের ঘোষণার মাধ্যমে তিনি আবার কাজে যুক্ত হলেন।

পরীর উল্লেখযোগ্য মুক্তিপ্রতীক্ষিত (৬ এপ্রিল) ছবির মধ্যে রয়েছে গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’।



অনুষ্ঠানে অভিনেত্রী-প্রযোজক পরীমনি। ছবি: আহমদ সিফাত

/এইচএন/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া