X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

স্ত্রীর ফোন কল নিয়ে নওয়াজুদ্দিনের গোয়েন্দাগিরি!

বিনোদন ডেস্ক
১০ মার্চ ২০১৮, ১৭:৫২আপডেট : ১০ মার্চ ২০১৮, ১৯:৪৯

ডানে নওয়াজুদ্দিন সিদ্দিকি, বামে দুই সন্তানকে নিয়ে অঞ্জলি নতুন বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। স্ত্রী অঞ্জলির ওপর অবৈধভাবে গোয়েন্দাগিরি করেছেন তিনি। এ অভিযোগে তাকে তলব করেছে মুম্বাইয়ের থানে পুলিশ। ব্যক্তিগত গোয়েন্দার মাধ্যমে সহধর্মিণীর কল ডিটেইল রেকর্ড সংগ্রহ করেছেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
যদিও টুইটার ও ইনস্টাগ্রামে নওয়াজুদ্দিন সিডিআর (কল ডিটেইল রেকর্ড) কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার অভিযোগ অস্বীকার করেছেন। এগুলোকে তিনি মনে করছেন ‘যাচ্ছেতাই অভিযোগ’।
শনিবার (১০ মার্চ) মেয়ে শোরার স্কুলের বিজ্ঞান বিষয়ক প্রদর্শনীতে গিয়েছিলেন নওয়াজুদ্দিন। সেখানে গণমাধ্যম কর্মীদের কাছে একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অভিযোগকে ছাইপাঁশ হিসেবে উল্লেখ করেন তিনি।
মেয়ের স্কুলের প্রদর্শনীর স্থিরচিত্র শেয়ার করে নওয়াজুদ্দিন লিখেছেন, ‘গতকাল সন্ধ্যায় আমার মেয়েকে তার স্কুল প্রজেক্ট হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার জেনারেটর তৈরিতে সহায়তা করছিলাম। আজ সকালে এই প্রজেক্টের প্রদর্শনীতে অংশ নিয়েছি। হতবাক করে দিয়ে গণমাধ্যম কিছু যাচ্ছেতাই অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করছিল। বিরক্তিকর।’
এ বছরের ২৪ জানুয়ারি থানের কালবা জেলা থেকে চার বেসরকারি গোয়েন্দাকে আটক করা হয়। এরপরই আলোচনায় আসে কল রেকর্ড কেলেঙ্কারি। এখন পর্যন্ত এ বিষয়ে ১১ জন গোয়েন্দা ধরা পড়েছে পুলিশের হাতে।
আটক গোয়েন্দারা হলো প্রশান্ত পালেকার (৪৯), অজিঙ্কা নাগারগোজে (২৫) ও জিগার মাখওয়ানা (৩৫), সমরেশ ঝা (৩২) ও মাকেশ পান্ডিয়ান (৪২)। পুলিশের কাছে জিজ্ঞাসাবাদের সময় তারাই পুলিশকে জানিয়েছে, বেসরকারি গোয়েন্দা রজনী পণ্ডিতকে কাজে লাগিয়ে একজন আইনজীবীর মাধ্যমে সিডিআর সংগ্রহ করেছেন নওয়াজুদ্দিন। এজন্য ৪৩ বছর বয়সী এই অভিনেতাকে গুনতে হয়েছে ৫০ হাজার রুপি। রজনী পণ্ডিতকেও আটক করেছে পুলিশ।
থানে ক্রাইম ব্রাঞ্চের উপ-পুলিশ কমিশনার অভিষেক ত্রিমুখী গণমাধ্যমকে বলেছেন, ‘অভিযুক্তদের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদের সময় জানতে পেরেছি, নওয়াজুদ্দিন সিদ্দিকির স্ত্রীর ফোন রেকর্ড অবৈধভাবে সংগ্রহ করেছেন তার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী। তাই তদন্তের স্বার্থে নওয়াজুদ্দিন, তার স্ত্রী ও আইনজীবীকে ডেকেছি আমরা।’
জানা গেছে, থানে পুলিশ তিনবার ডাকার পরও সাড়া মেলেনি কারও। তিনজনের বক্তব্য পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানায় পুলিশ।
কয়েক মাস আগে আত্মজীবনী ‘অর্ডিনারি লাইফ: অ্যা মেমোয়ার, বলিউড’ প্রকাশের পর বিতর্কে জড়িয়ে খবরের শিরোনাম হন নওয়াজুদ্দিন সিদ্দিকি।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা