X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

ইরফান খানের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক
১১ মার্চ ২০১৮, ১৪:৫৮আপডেট : ১১ মার্চ ২০১৮, ১৫:০২

সুতপা সিকদারের ফেসবুক স্ট্যাটাস ভারতীয় অভিনেতা ইরফান খান কী রোগে ভুগছেন? এখনও এর উত্তর জানা নেই কারও। তিনি শুধু জানিয়েছেন, এটা বিরল রোগ। তবে এ নিয়ে সময় নষ্ট না করে শুধু প্রার্থনা করার জন্য ভক্তদের প্রতি অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী সুতপা সিকদার।
স্বামীর অসুস্থতার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন একটি চিঠি লিখেছেন তিনি।
শুক্রবার (৯ মার্চ) ফেসবুক পোস্টে সুতপা সিকদার উল্লেখ করেছেন, ইরফান একজন লড়াকু ও সাহসী। জীবনের প্রতিটি বাধায় দারুণভাবে লড়াই করে এসেছেন তিনি। তার লেখায়, ‘কারও ফোনকল আর মেসেজের উত্তর দিতে না পারায় দুঃখ প্রকাশ করছি। তবে এটা জানাতে চাই, বিশ্বজুড়ে সবার প্রার্থনা ও আন্তরিকতার জন্য আমি কৃতজ্ঞ। এই পরিস্থিতি থেকে কীভাবে উতরে উঠবো এখন সেদিকেই মনোযোগ রাখছি। জানি এটা সহজ হবে না। তবে ইরফানের পরিবার, বন্ধু ও ভক্তরা আমাকে আশাবাদী করে তুলেছেন, মনে হচ্ছে আমি জিততে পারবো।’
এদিকে ঘনিষ্ঠ বন্ধুরা জানাচ্ছেন, সুস্থ না থাকার কারণে সহসা শুটিংয়ে ফেরার কোনও সম্ভাবনা নেই ইরফানের। অনেকদিন তাকে থাকতে হবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে। দিনক্ষণ আপাতত বলতে পারছেন না কেউ। কারণ এখন যে পদ্ধতিতে তার চিকিৎসা চলছে তা দীর্ঘ একটি প্রক্রিয়া।
ইরফান এখন পরিবারের সঙ্গে দিল্লিতে আছেন। সম্প্রতি শুটিং থেকে ঘরে ফেরার পর অসুস্থবোধ করেন তিনি। পরীক্ষা-নিরীক্ষার পরও জানা যায়নি তার রোগটি কী। এ নিয়ে দিল্লিতে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল পরীক্ষা-নিরীক্ষা করছেন।
বিশাল ভরদ্বাজের নাম চূড়ান্ত না হওয়া নতুন একটি ছবির কাজ শুরুর কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়েন ইরফান। এ কারণে পিছিয়ে দেওয়া হয় শুটিং। পরে বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন।
নিজেদের বাসায় ইরফান-সুতপা দম্পতি গত সপ্তাহে ইরফান খান সামাজিক যোগাযোগ মাধ্যমে অসুস্থতা নিয়ে নিজের বক্তব্য তুলে ধরেন। তিনি শুধু জানান, বিরল রোগে ভুগছেন। চূড়ান্তভাবে তা নির্ণয় করা গেলে সবাইকে জানাবেন বলেও উল্লেখ করেন ৫১ বছর বয়সী এই শক্তিমান অভিনেতা।
ইরফান খানের ঝুলিতে আছে সমালোচকদের প্রশংসা কুড়ানো বেশকিছু ছবি। এর মধ্যে উল্লেখযোগ্য ‘পান সিং তোমর’, ‘দ্য নেমসেক’, ‘দ্য লাঞ্চবক্স’, ‘হায়দার’, ‘পিকু’, ‘হিন্দি মিডিয়াম’  প্রভৃতি। তাকে সবশেষ দেখা গেছে ‘কারিব কারিব সিঙ্গেল’-এ। আগামী ৬ এপ্রিল মুক্তি পাবে তার নতুন ছবি ‘ব্ল্যাকমেইল’।
হলিউডেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন ইরফান খান। এর মধ্যে বিখ্যাত হয়েছে ‘লাইফ অব পাই’, ‘দ্য জুরাসিক ওয়ার্ল্ড’, ‘অ্যামাজিং স্পাইডার-ম্যান টু’, ‘ইনফারনো’ প্রভৃতি। গত বছর মুক্তি পায় বাংলাদেশে তার প্রথম ছবি ‘ডুব’। ছবিটির সহ-প্রযোজকও ছিলেন তিনি।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!