X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

২০০ পর্বের মাইলফলক

বিনোদন রিপোর্ট
১৭ মার্চ ২০১৮, ১০:০৪আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১০:০৪

নাটকটির একটি দৃশ্য২০০তম পর্বে পৌঁছে গেল বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। আজ (১৭ মার্চ) রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে বিশেষ এই পর্বটি।
এ উপলক্ষে ১৫ মার্চ রাতে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ের আয়োজন করেন এর নির্মাতা ফরিদুল হাসান। নাটকের শিল্পী ও কলাকুশলী ছাড়াও এতে উপস্থিত ছিলেন বৈশাখী টিভির ডিএমডি ও প্রধান সম্পাদক  টিপু আলম, প্রধান উপদেষ্টা অনুষ্ঠান ও বিপণন কর্মকর্তা বেণু শর্মা।
টিপু আলমের গল্পে নাটকটি রচনা করছেন আকাশ রঞ্জন এবং পরিচালনা করছেন ফরিদুল হাসান। এতে অভিনয় করেছেন- আমিরুল হক চৌধুরী, চিত্রলেখা গুহ, মীর সাব্বির, অহনা, আলভী, মুনিরা মিঠু, আ খ ম হাসান, হুমাইরা হিমু, সিদ্দিক, কচি খন্দকার, আমিন আজাদ, তারিক স্বপন, মম মোরশেদ, শামিম আহমেদ, হিমে হাফিজ, সঞ্জীব, সানজিদা তন্ময়, তমাল, আলাউল রুমি, শফিক খান দিলু, আলামিন সবুজ, হায়দার, কাজী উজ্জ্বল, টুটুল চৌধুরী, মিষ্টি মারিয়া, তন্দ্রা, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, আইরিন তানি, তুষার মাহমুদ, তিতান প্রমুখ।
‘কমেডি ৪২০’ প্রসঙ্গে বৈশাখী টিভির ডিএমডি ও প্রধান সম্পাদক টিপু আলম বলেন, ‘মানুষ সারাদিনের ক্লান্তির পর চায় একটু শান্তি ও বিনোদন। সেই চিন্তা করে আমি এই গল্পটি ভেবেছি। যাতে কমেডির মাধ্যমে মানুষ বিনোদন পায়। আমার আশা পূর্ণ হয়েছে। গল্পটি দর্শক সুন্দর ভাবে নিয়েছে।’
নাটকটির আরেকটি দৃশ্যবৈশাখী টেলিভিশনে প্রতি শনি, রবি ও সোমবার প্রচারিত হচ্ছে এ মেগা ধারাবাহিকটি।
নাটকটি সম্পর্কে পরিচালক ফরিদুল হাসান বলেন, ‘আমি দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই তারা আমার নাটকটিকে ভালোভাবে নিয়েছেন। তারা যদি ভালোভাবে না নিতেন তাহলে নাটকটি এই পর্যন্ত আনা সম্ভব হতো না। আমি চেষ্টা করবো নতুন নতুন আঙ্গিকে আরও সুন্দর সুন্দর পর্ব আপনাদের সামনে উপস্থাপন করার।’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
চলে গেলেন অভিনেতা রুমি
চলে গেলেন অভিনেতা রুমি