X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কলকাতায় শাকিবের সেটে হাজির অপু!

বিনোদন রিপোর্ট
১৯ মার্চ ২০১৮, ১৩:৪৬আপডেট : ২০ মার্চ ২০১৮, ১২:৪৭

শুটিং সেটে জয়কে নিয়ে অপু বিশ্বাস। ছবি- এসকে মুভিজ ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের মাত্রই দাম্পত্য জীবনের অবসান ঘটেছে। তাই অপুর এমন চমকে শাকিব খান তো বটেই, খোদ ভক্তরাও চমকিত! কেমন?
রবিবার কলকাতায় শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির সেটে হাজির হয়েছেন অপু বিশ্বাস। সঙ্গে ছেলে আব্রাম খান জয়! ওই সময় ছবিটির জন্য ফটোশুটে অংশ নিচ্ছিলেন শাকিব। সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খান  ও অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। যার এটি স্থিরচিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফ্যানপেজে পোস্টও করা হয়েছে। এরপর চারদিকে তোলপাড় শুরু!

শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তার জন্য ছিল বড় ‘চমক’ ও ভালো লাগার বিষয়। বলেন, ‘আমি তখন ছবির পোস্টার আর পত্রিকার জন্য শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে ফটোশুটে ব্যস্ত ছিলাম। এ সময় জানতে পারি জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। তারা আসাতে আমি ভীষণ খুশি হয়েছি।’
সন্ধ্যার দিকে জয় ও অপু শুটিংস্পটে আসে। সেখানে ঘণ্টা দেড়েক ছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই শাকিব জয়কে নিয়ে কেনাকাটাও সেরে ফেলেন। 

এদিকে জানা যায়, শিলিগুড়িতে অপু বিশ্বাসের বোনের বাড়ি। জয়ের জন্ম হয়েছে সেখানেই। অপু চেকআপের জন্য প্রায়ই সেখানে যান।

 

/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া