X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

পাঁচ দিবস নিয়ে ‘পরিবর্তন’

বিনোদন রিপোর্ট
১৯ মার্চ ২০১৮, ১৫:২৪আপডেট : ১৯ মার্চ ২০১৮, ১৫:৫৬

রুমানা ইতি, বৃষ্টি, টিনা ও লাবণীর সঙ্গে আনজাম মাসুদ স্বাধীনতার মাস মার্চকে ঘিরে সাজানো হয়েছে এবারের ‘পরিবর্তন’ অনুষ্ঠান। ২৬ মার্চ স্বাধীনতা দিবস ছাড়াও এ মাসের আরও ৪টি বিশেষ দিনকে নিয়ে তৈরি করা হয়েছে জনপ্রিয় এ ম্যাগাজিন অনুষ্ঠানটি। দিবসগুলো হলো- আন্তর্জাতিক নারী, জাতীয় শিশু, জাতীয় পতাকা ও জাতীয় পাট দিবস।
প্রতিটি দিবসকে নিয়ে কয়েকটি পর্ব থাকছে অনুষ্ঠানে। এর পরিকল্পক, উপস্থাপক ও নির্দেশক আনজাম মাসুদ জানান, নারীর অধিকার নিয়ে একটি গান রয়েছে এতে। এটি গেয়েছেন এ প্রজন্মের চার নারী কণ্ঠশিল্পী- টিনা, বৃষ্টি, রুমানা ইতি ও লাবণী। দেলোয়ার আরজুদা শরফের লেখা এ গানটির সুর ও সংগীত করেছেন সুজন আরিফ।

এছাড়াও গাইবেন জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল, সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘বাংলার গান’খ্যাত শিল্পী খায়রুল ওয়াসী, প্রয়াত বারী সিদ্দিকীর কন্যা এলমা সিদ্দিকী। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা, দেশপ্রেম ও দেশের অগ্রযাত্রা নিয়ে গাওয়া ৩টি গানের অংশবিশেষ নিয়ে থাকছে নৃত্য। এছাড়াও পরিবর্তনের নিয়মিত পর্বগুলো থাকবে।
সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের গ্রন্থনাও করেছেন আনজাম মাসুদ। অনুষ্ঠানটি আজ (১৯ মার্চ) রাত ৮টা ৫০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার