X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নতুন পরিচয়ে অমৃতা, পাশে শাবনূর

বিনোদন রিপোর্ট
২১ মার্চ ২০১৮, ১৫:৩৫আপডেট : ২১ মার্চ ২০১৮, ১৭:৫২

অমৃতার পাশে শাবনূর মাঝে প্রায় এক বছর বিরতির পর নতুন পরিচয়ে হাজির হচ্ছেন সম্ভাবনাময়ী নায়িকা অমৃতা খান। না, তিনি সিনেমা প্রযোজনা কিংবা পরিচালনায় নাম লেখাচ্ছেন না। বরং সিনেমা থেকে একটু বাইরে গিয়ে মন বসাচ্ছেন ফ্যাশন ব্যবসায়।
নাম রেখেছেন ‘অমৃতা ফ্যাশন জোন’। ২৩ মার্চ অমৃতার এই নতুন পরিচয়ের আনুষ্ঠানিক ঘোষণা হবে। উদ্বোধন হবে প্রথম শো-রুম। আর অমৃতার এই নতুন পথচলায় পাশে থাকছেন দেশের অন্যতম চিত্রনায়িকা শাবনূর। এদিন শো-রুমটির উদ্বোধন করবেন তিনি।
অমৃতা জানান, আশুলিয়া টঙ্গাবাড়ি এলাকায় এই শো-রুম অবস্থিত। উদ্বোধনের দিন তার পাশে শাবনূর ছাড়াও থাকবেন নন্দিত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হক, কণ্ঠশিল্পী আসিফ, অভিনয়শিল্পী ভাবনা, শিপন মিত্র, মিষ্টি জান্নাত, তানহাসহ অনেকেই।
সিনেমার বাইরে গিয়ে ফ্যাশন ব্যবসা, আবার শহরের বাইরে গিয়ে আশুলিয়া! কেন? জবাবে অমৃতা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি আসলে সিনেমার বাইরে যাইনি। গেল একটা বছর লেখাপড়ার কারণেই সিনেমা থেকে একটু দূরে ছিলাম। এ লেভেল শেষ হবে মে মাসে। জুন থেকে আমি আবার সিনেমায় ব্যাক করছি। আর ঢাকা থেকে একটু বাইরে যাওয়ার কারণ, এখানে তো এরকম দোকান প্রচুর আছে। যেটা আশুলিয়া-সাভারের দিকে নেই। তাই সেখানে যাওয়া।’
তাহলে ফ্যাশন ব্যবসায় জড়ালেন কেন? আপনি তো ফ্যাশন ডিজাইনারও না। ‘ঠিক, আমি ডিজাইনার না। তবে সামনে চেষ্টা করবো নিজের ডিজাইন ক্রিয়েট করার। আমি প্রথমত ফ্যাশন সচেতন। তাছাড়া আমার ইচ্ছে দারুণ সব কালেকশন দিয়ে এমন কিছু করার। তাই চেষ্টা করছি।’
অমৃতা জানান, আশুলিয়ায় ‘অমৃতা ফ্যাশন জোন’ উদ্বোধনের পর প্রতি শুক্রবার তিনি সেখানে সময় দেবেন।
নিরবের সঙ্গে ‘গেইম’ ছবি দিয়ে ঢালিউডে অভিষেক হওয়া অমৃতা খানের মুক্তিপ্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে ‘ময়না পাখির সংসার’।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!