X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সোনমের বিয়ে ১১ মে, আনুষ্ঠানিকতা জেনেভায়

বিনোদন ডেস্ক
২৪ মার্চ ২০১৮, ১৪:৩৭আপডেট : ২৪ মার্চ ২০১৮, ২১:২৫

সোনম ও আনন্দ কয়েক মাস আগে থেকেই শোনা যাচ্ছিল গুঞ্জনটা। অবশেষে সত্যি হতে চলেছে তা। প্রেমিক আনন্দ আহুজাকে এ বছরেই বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। ধুমধাম আয়োজনে সম্পন্ন হবে এই আনুষ্ঠানিকতা। রাজা-রানীরা সাতপাকে বাঁধা পড়লে যেমনটা হয় আর কি!
বিয়ের ভেন্যু হিসেবে ভারতের উদয়পুর ও জয়পুরকে ভেবে রেখেছিল দুই পরিবার। কিন্তু তারা এখন ঠিক করেছেন সুইজারল্যান্ডের জেনেভায় সোনম-আনন্দর চার হাত এক করে দেবেন।
সম্প্রতি আনুশকা শর্মা ও বিরাট কোহলি ভারতের বাইরে ইতালির তুসকানিতে বিয়ের কাজ সেরেছেন। এবার সেই পথ অনুসরণ করছেন বলিউডের আরেক কপোত-কপোতী।
গত জানুয়ারিতে বড় বোন রিয়া কাপুরকে নিয়ে জেনেভায় গিয়েছিলেন সোনম। সেখানে হাতের কিছু কাজ শেষ করেন তিনি। তখনই বিয়ের ভেন্যু হিসেবে জেনেভাকে চূড়ান্ত করেন ৩২ বছর বয়সী এই তারকা। যদিও সিদ্ধান্ত নেওয়ার আগে আরও কয়েকটি শহর ঘুরে দেখেছেন তারা।
জানুয়ারিতেই কলকাতায় রাজ মাহতানির দোকান থেকে স্বর্ণালঙ্কার কিনতে দেখা গেছে সোনমকে। তার পাশে ছিলেন আনন্দের মা। 

জানা গেছে, হিন্দু রীতি মেনে বিয়ের অনুষ্ঠান হবে দুই দিন। দিনক্ষণ চূড়ান্ত হয়েছে আগামী ১১ ও ১২ মে। সোনমের বাবা অনিল কাপুর ইতোমধ্যে অতিথিদের জন্য ফ্লাইটের টিকিট বুকিং দিতে শুরু করেছেন।



সবার কৌতূহল হলো, সোনমের বিয়ের পোশাক ডিজাইনের দায়িত্ব কে পাবেন তা নিয়ে। এমনিতেই তিনি খুব ফ্যাশন সচেতন। তার পোশাক সাধারণত ডিজাইন করে থাকেন ভারতের আবু জানি-সন্দীপ খোসলা ও ব্রিটিশ ডিজাইনার টামারা র‌্যালফ ও মাইকেল রুশো। দেখা যাক, বিয়ের আসরে তাদের মধ্যে কার পোশাক পরেন সোনম।
আনন্দ আহুজা হলেন লন্ডন প্রবাসী ফ্যাশন উদ্যোক্তা। কয়েকদিন আগে লন্ডনে প্রেমিকের সঙ্গে অবকাশ যাপনের পর সোনম এখন অস্ট্রিয়ায়। দুই বছর ধরে চলছে তাদের মন দেওয়া-নেওয়া। বিয়ের মধ্য দিয়ে এই সম্পর্কের সফল সমাপ্তি হতে যাচ্ছে।
এদিকে সোনমের নতুন ছবি ‘ভিরে ডি ওয়েডিং’ মুক্তি পাবে আগামী ১ জুন। তার হাতে আরও আছে ‘দ্য জয়া ফ্যাক্টর’ ও ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। এছাড়া সঞ্জয় দত্তের বায়োপিকে অতিথি শিল্পী হিসেবে থাকছেন তিনি। তাকে হয়তো কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরে লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে দেখা যাবে না। কারণ তার বিয়ের তিন দিন আগে শুরু হবে এই উৎসব।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি