X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

শাহরুখ খানের স্কুলে ববি! (ভিডিও)

বিনোদন রিপোর্ট
২৭ মার্চ ২০১৮, ১৬:০১আপডেট : ২৭ মার্চ ২০১৮, ১৭:৩১

একই স্কুল ক্যামপাসে ববিব ও শাহরুখ ২০০৪ সালে মুক্তি পেয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানের ছবি ‌‘ম্যায় হু না’। তুমুল জনপ্রিয়তা পাওয়া এ ছবির কাহিনি গড়ে উঠেছিল দার্জিলিংয়ের সেন্ট জোসেফ নামের একটি স্কুলকে ঘিরে। যেটার ছাত্র ছিলেন শাহরুখ। ছবির বেশিরভাগ দৃশ্যধারণও হয়েছিল সেখানে।
এবার সেখানের শিক্ষার্থী হলেন বাংলাদেশের নায়িকা ববি। আর তা চলচ্চিত্রের কারণেই।
গতকাল ২৬ মার্চ এ নায়িকার নতুন ছবি ‘বিজলী’র একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। যার দৃশ্যধারণ করা হয়েছে খ্যাতনামা এ স্কুলটিতে। সেখানে ববি ও নায়ক রণবীর এসেছেন স্কুলটির শিক্ষার্থী হিসেবে।
ববি বাংলা ট্রিবিউনকে বললেন, ‘‘বিজলী’ ছবির প্রতিটি গানই আমরা বিশেষ গুরুত্ব দিয়েছি। এর আগে আইসল্যান্ডে একটি গানের শুট করেছিলাম। যেখানে শাহরুখ ও কাজলের গানেরও দৃশ্যধারণ হয়েছিল। এছাড়াও থাইল্যান্ডের ক্লাব ৬৬ ও পাতায়াতে হয়েছিল আরও দুটি গানের দৃশ্যধারণ। আর ‘ফ্রেন্ড বিউটিফুল’ শিরোনামের গানটি হয়েছে দার্জিলিংয়ে সেন্ট জোসেফ স্কুলে। যেখানে শাহরুখ খানও শুটিং করেছেন। বলিউডের অনেক ছবির দৃশ্যধারণ হয়েছে। বিষয়টি ভেবে ভালোই লাগছে।’’
দার্জিলিংয়ে চিত্রায়িত ‘ফ্রেন্ড বিউটিফুল’ গানটি:

ছবিটি পরিচালনায় আছেন ইফতেখার চৌধুরী। তিনি বললেন, ‘ববি শাহরুখ খানের বিশাল ভক্ত। শাহরুখ যেখানে শুটিং করেছেন, তিনি ওই জায়গাগুলোতেই শুট করতে চাইতেন। সব মিলিয়ে বেশ ভালো অভিজ্ঞতা হয়েছিল আমাদের।’
‘বিজলী’ ববি প্রযোজিত প্রথম চলচ্চিত্র। এতে তিনি সুপারওম্যান হিসেবে অভিনয় করেছেন। বিপরীতে আছেন নবাগত ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর।
‘ফ্রেন্ড বিউটিফুল’ গানটিতেও অংশ নিয়েছেন তারা। গানটির সুর-সংগীত করেছেন স্যাভি। এতে কণ্ঠ দিয়েছেন শাদাব হাশমি ও মধুবন্তি বাগচি।
দার্জিলিংয়ে চিত্রায়িত ‘ম্যায় হু না’ ছবির গান:

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!