X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

হঠাৎ মুখোমুখি পরীমনি-মাহি!

বিনোদন রিপোর্ট
০২ এপ্রিল ২০১৮, ১৭:৩৫আপডেট : ০২ এপ্রিল ২০১৮, ২১:১৭

মুখোমুখি মাহি-পরী আসছে শুক্রবার মুক্তিপ্রতীক্ষিত পরীমনির ‘স্বপ্নজাল’ নিয়ে দর্শকরা ভালোই স্বপ্ন আঁকছিলেন। তবে হঠাৎ করেই সিনেমাপ্রেমীদের স্বপ্নের পরিধিটি আরেকটু বাড়াতে হচ্ছে।
কারণ ৬ এপ্রিল পরীর মুখোমুখি হচ্ছেন মাহিয়া মাহিও! এদিন মুক্তি পাচ্ছে তার ও বাপ্পির ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। আর এই খবরটি জানা গেল ছবি মুক্তির মাত্র ৪দিন আগে, আজই (২ এপ্রিল)!
পরিচালক শাহনেওয়াজ শানু জানালেন, ৬ এপ্রিল তিনি ছবিটি মুক্তি দিচ্ছেন।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সেন্সর বোর্ড আজ (২ এপ্রিল) আমাদের ছবিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। এরপর আমি, প্রযোজক ও সংশ্লিষ্ট সকলে আলোচনা করে ৬ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেছি।’
নিজেদের প্রস্তুতিও কম। অপর দিকে ‘স্বপ্নজাল’-এর মাঠে ভাগ বাসানো- সব মিলিয়ে কীভাবে দেখছেন- এমন প্রশ্নে তিনি আরও বলেন, ‘ছবি যদি ভালো হয়, দুটোই চলবে। এ নিয়ে আমরা দুশ্চিন্তায় নেই। তবে এটা ঠিক আমাদের প্রস্তুতি একেবারেই কম, সময়ও নেই।’
কম সময়ের মধ্যে মুক্তির তারিখ ঘোষণা দেওয়া প্রসঙ্গে এই নির্মাতা আরও বলেন, “পরপর বেশকিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। আর ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এই তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি একসঙ্গে ৭০-৮০টি প্রেক্ষাগৃহে ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিতে পারবো।”
‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল পরীমনির। পরবর্তী সময়ে এতে আসেন মাহি। এতে তাকে একজন মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।
ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।


অপর দিকে ‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর একই দিনে (৬ এপ্রিল) পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।
এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।
যৌথ প্রযোজনার ‌‘স্বপ্নজাল’ এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

/এমআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান