X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ঊর্মিলা-জোভানের সম্পর্ক!

বিনোদন রিপোর্ট
০৩ এপ্রিল ২০১৮, ১০:১৮আপডেট : ০৩ এপ্রিল ২০১৮, ১১:৫২

নাটকের দৃশ্যে ঊর্মিলা ও জোভান অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও অভিনেতা ফারহান আহমেদ জোভান অনেক দিন ধরেই বিনোদন অঙ্গনে কাজ করছেন। ব্যক্তিজীবনে তাদের বন্ধুত্বপূর্ণই সম্পর্ক। এর বাইরে এবার পর্দায় তারা আসছেন নতুন এক সম্পর্ক নিয়ে।
নতুন ধারাবাহিক ‘সম্পর্ক’ নাটকে তাদের দেখা যাবে। ৩ এপ্রিল (আজ) থেকে নাটকটি এশিয়ান টিভিতে প্রচার শুরু হচ্ছে। জান্নাতুল ফেরদৌস এনার রচনায় এটি পরিচালনা করেছেন মুশফিক কল্লোল। পরিচালক জানালেন, সপ্তাহের মঙ্গল ও বুধবারে নাটকটি প্রচার হবে রাত ৮টায়।

এটি প্রযোজনা করেছে পিআর প্রোডাকশন। তারা জানায়, এখানে জোভানের চরিত্রের নাম অর্ণব। আর ঊর্মিলা অভিনয় করেছেন অবনী নামে। এছাড়া আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, নিমা রহমান, কায়েস চৌধুরী, মোহম্মদ তারিক নিয়াজ, করবী মিজান, সেতু ফাল্গুনী, এ কে আজাদ সেতু, হিমে হাফিজ, দোলন দে, প্রণীল এমিলা হক প্রমুখ।
রোমান্টিক ও পারিবারিক গল্প নিয়ে এগুবে নাটকের কাহিনি। এতে দেখা যাবে, অবনী মির্জা পরিবারের আশ্রিতা। ১৫ বছর আগে একজন দারোয়ান তার ভাগ্নি পরিচয়ে অবনীকে বাড়িতে নিয়ে আসে। তারপর থেকে এই বিলাসবহুল বাড়িটাই অবনীর পরিচয়। খুব সাদাসিধা জীবনযাপন করে সে। এই বাড়ির একমাত্র ছেলে অর্ণব, যে কিনা বর্তমানে বিদেশে পড়াশোনা করছে। সে ফিরে আসে। এরপর মূল ঘটনা এগুতে থাকবে।

/এমআই/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা