X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

পরিচ্ছন্নতা অভিযানে নামছেন তারকারা

বিনোদন রিপোর্ট
১২ এপ্রিল ২০১৮, ১০:০৭আপডেট : ১২ এপ্রিল ২০১৮, ১৫:১৮

পরিচ্ছন্নতা অভিযানে নামছেন তারকারা রাজপথে বিশেষ এক অভিযানে নামছেন তারকা শিল্পীরা। এটি হলো নিজ শহর পরিচ্ছন্ন করার অভিযান।
আগামী ১৩ এপ্রিল বাংলা বছরের শেষ দিন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উদ্যোগে ‘পরিচ্ছন্ন ঢাকা’ নামের প্রতীকী পরিচ্ছন্ন কর্মসূচি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এদিন তারকারা নগর পরিচ্ছন্নতায় অংশ নেবেন। তাদের মধ্যে আছেন চিত্রনায়ক ফারুক, চিত্রনায়িকা মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, নাবিলা, ভাবনা, অভিনেত্রী আনোয়ারা, অভিনেতা অপূর্ব, সংগীতশিল্পী নকিব খান, ফকির আলমগীর, বাপ্পা মজুমদার, অভিনেতা ডিএ তায়েব, মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশ, টিভি উপস্থাপিকা মারিয়া নূর প্রমুখ।
এদিন সকাল ৭টায় নগর ভবনে এই ক্যাম্পেইনের অংশগ্রহণকারীদের নিবন্ধন শুরু হবে।
এরপর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের নেতৃত্বে গোলাপশাহ মাজার, জিরো পয়েন্ট, পল্টন মোড়ে এ কার্যক্রম চলবে।
এছাড়াও এই কর্মসূচির প্রতি একাত্মতা ঘোষণা করে এতে যোগ দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, বিজিএমইএয়ের  সাবেক সভাপতি আতিকুল ইসলাম, নাট্যকার মামুনুর রশীদ, মাসুম রেজাসহ আরও অনেকে।
ক্যাম্পেইনের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, অভিনয় শিল্পী সংঘ ও ডিরেক্টরস গিল্ড। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক ইরেশ যাকের জানান, কর্মসূচিতে অংশ নিতে ও তা সফল করতে তারা ১৩ এপ্রিল সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত শুটিং বন্ধ রাখা হবে।
নগরবাসীকে এই ক্যাম্পেইনে যোগ দেওয়ার আহবান জানিয়ে চিত্রনায়ক ফারুক বলেন, ‘আগামী ১৩ এপ্রিল সবাইকে নিয়ে নগর পরিচ্ছন্ন রাখার শপথে এক সঙ্গে নগরভবন থেকে বের হবো। আপনারাও আমাদের সঙ্গে অংশ নিন।’  
নাট্যকার মামুনুর রশীদ বলেন, ‘যখনই শহরটাকে পরিচ্ছন্ন রাখবো তখনই প্রমাণ হবে এই শহরটাকে সবাইকে ভালোবাসি।’

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)