X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘একটি সিনেমার গল্প’র অন্যরকম গানের সন্ধ্যা

বিনোদন রিপোর্ট
১২ এপ্রিল ২০১৮, ১৫:১২আপডেট : ১২ এপ্রিল ২০১৮, ২০:৪২

‘একটি সিনেমার গল্প’র অন্যরকম গানের সন্ধ্যা বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে প্রকাশিত হলো চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’র সব গান।
বুধবার (১১ এপ্রিল) সন্ধ্যায় এ উপলক্ষে ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেলো জমকালো ‘মিট দ্য প্রেস’। সাংবাদিক ছাড়াও অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শোবিজের একঝাঁক তারকা।
পহেলা বৈশাখ উপলক্ষে ১৩ এপ্রিল মুক্তি পাবে আইকন এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও জুঁই নিবেদিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’। ছবিটির এক্সক্লুসিভ ডিজিটাল কনটেন্ট পার্টনার বাংলাঢোল লিমিটেড। তাদের আয়োজনে অনুষ্ঠানে যোগ দিতে ভারত থেকে ছুটে আসেন ছবিটির অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।
অনুষ্ঠানে এসে তিনি বলেন, ‘দারুণ সব গান রয়েছে ছবিটিতে। দীর্ঘদিন পর বাংলাদেশের ছবিতে কাজ করে ভালো লাগছে। ভবিষ্যতে আরও কাজ করতে চাই।’
‘একটি সিনেমার গল্প’র অন্যরকম গানের সন্ধ্যা শিল্পী-কুশলীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক আলমগীর। তার মতে, ছবিটিতে মেলোডিয়াস গানের ব্যবহার রয়েছে, যা দর্শক-শ্রোতাদের আকৃষ্ট করবে। ছবিটির নায়ক আরিফিন শুভ বলেন, ‘এই ছবিতে অভিনয় আমার জীবনে দারুণ একটি প্রাপ্তি, পুরস্কার। গুণী মানুষদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি।’  
অনুষ্ঠানে এসেছিলেন উপমহাদেশের বিশিষ্ট কণ্ঠশিল্পী ও আলমগীরের সহধর্মিণী রুনা লায়লা। গুণী এই শিল্পী বলেন, ‘এই ছবিতে গান গাওয়ার জন্য আমাকে বলা হয়েছিলো। আমি বলেছি তরুণদের সুযোগ দিন। সব মিলিয়ে গানগুলো বেশ ভালো হয়েছে। ছবিটির জন্য শুভকামনা।’
অনুষ্ঠানে আরও ছিলেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা হাসান ইমাম, অভিনেত্রী চম্পা, গীতিকার কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন প্রমুখ।
‘একটি সিনেমার গল্প’র অন্যরকম গানের সন্ধ্যা শুভকামনা জানাতে এসেছিলেন চলচ্চিত্রের ‘মিয়াভাই’-খ্যাত অভিনেতা ফারুক, চিত্রনায়ক জায়েদ খান, নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, বাংলাঢোলের ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক প্রমুখ।
সঞ্চালনার দায়িত্ব পালন করেন নির্মাতা মোহাম্মদ হোসেন জেমী।  
আইকন এন্টারটেইনমেন্টের প্রযোজনা-পরিবেশনায় ‘একটি সিনেমার গল্প’ ছবিতে গান থাকছে পাঁচটি। এরইমধ্যে ছবিটির ট্রেলার দর্শকের নজর কেড়েছে। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলসহ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন ও টেলিফ্লিক্সে পাওয়া যাবে ছবির গান, টিজারসহ অন্য সব কনটেন্ট।  

/এস/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া