X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

বরুণের জন্য দুই দিন ধরে রাস্তায় মেয়েটি!

বিনোদন ডেস্ক
১৭ এপ্রিল ২০১৮, ১৫:১৪আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ১৫:১৭

বলিউড তারকারা বরাবরই ভক্তদের ভালোবাসা আর আবেগে সিক্ত হন। কিছু সময় তাদের কল্পনাকেও হার মানানো কাণ্ড করে বসে ভক্তরা। যাকে বলে পাগলামি! এই যেমন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের অ্যাপার্টমেন্টের বাইরে তার এক মেয়ে ভক্ত দুই দিন ধরে দাঁড়িয়ে থেকে খবরের শিরোনামে এসেছেন। তার এই অবস্থান স্রেফ পছন্দের তারকাকে একনজর দেখার জন্য!
বরুণ ধাওয়ানমেয়েটির বয়স মাত্র ১৪ বছর। সে থাকে গুজরাটের সুরতে। বরুণের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়েছিল সে। তাই সুরত থেকে ট্রেনে চড়ে মুম্বাইয়ের খারে এসে সোজা প্রিয় তারকার বাড়ির সামনে দাঁড়ায় এই কিশোরী। এরপর ‘জড়ুয়া টু’ তারকার সঙ্গে দেখা করতে দুই দিন ধরে একচুলও নড়েনি।
অ্যাপার্টমেন্টের নিরাপত্তা রক্ষীরা কয়েকবার মেয়েটিকে জানিয়েছেন, বরুণ বাড়িতে নেই। কিন্তু সে নাছোড়বান্দা। তার উল্টো অভিযোগ, নিরাপত্তাকর্মীরা তার বার্তা পৌঁছে দিচ্ছে না। এ কারণে সে সোরগোল বাঁধিয়ে দেয়। তার চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশকে।
কিছু সময় পর ঘটনাস্থলে আসে আইনশৃঙ্খলা বাহিনী। তারা জানতে পারেন, সুরতে মেয়েটিকে হন্যে হয়ে খুঁজছেন তার বাবা-মা। সন্তান নিখোঁজের ঘটনায় তারা থানায় অভিযোগও করেছেন। তাই পুলিশ মেয়েটিকে বাড়ি ফিরতে তাদের সঙ্গে যেতে বলে। কিন্তু তার সাফ কথা- আগে প্রিয় তারকার সঙ্গে দেখা, তারপর ঘরে ফেরা!
জীবনে এমন অভূতপূর্ব অভিজ্ঞতা এর আগে হয়নি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণের। ঘটনাটি জানতে পেরে তিনি মেয়েটির সামনে এসে তার ইচ্ছেপূরণ করেন। তার সাক্ষাৎ পাওয়ায় ওই কিশোরীর খুশি আর দেখে কে! মুম্বাই মিররে প্রকাশিত খবরটি টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামাসহ বলিউডভিত্তিক প্রায় সব ওয়েবসাইটে এসেছে। যদিও কোনও মিডিয়া মেয়েটির ছবি সঙ্গত কারণেই প্রকাশ করেনি।
দর্শক ও সমালোচক উভয়ের ইতিবাচক সাড়া পাওয়া গুটিকয়েক অভিনেতার মধ্যে বরুণ ধাওয়ান অন্যতম। স্বাভাবিকভাবেই মেয়েদের মধ্যে তার জনপ্রিয়তা একটু বেশি। সুন্দর হাসি, নাচ ও দারুণ অভিনয়ের সুবাদে এগুলো অর্জন করেছেন ৩০ বছর বয়সী এই তারকা।
এদিকে ‘অক্টোবর’-এর মাধ্যমে বড় পর্দায় আবারও সাফল্য পেয়েছেন বরুণ। সুজিত সরকার পরিচালিত ছবিটি তিন দিনে আয় করেছে ২০ কোটি ২৫ লাখ রুপিরও বেশি। তার আগের দুই ছবি ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’ ও ‘জড়ুয়া টু’ হিট হয়েছে। ফলে ব্যবসায়িক সাফল্যে হ্যাটট্রিক করলেন তিনি।
বলে রাখা ভালো, ‘অক্টোবর’ ছবির টাইটেলে নিজের নামের আগে দুই অভিনেত্রী বানিতা সান্ধু ও গীতাঞ্জলী রাওয়ের নামকে জায়গা দিয়েছেন বরুণ। তার আগে শাহরুখ খান এই দৃষ্টান্ত দেখিয়েছেন।
বরুণ এখন মধ্যপ্রদেশের চান্দেরিতে ‘সুঁই ধাগা’র (আনুশকা শর্মা) কাজ করছেন। এছাড়া ক্যাটরিনা কাইফের বিপরীতে বড় বাজেটের নাচ নির্ভর ছবিও আছে তার হাতে।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!