X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

কুইন অব সাউথ এশিয়ার কান্ট্রি ফাইনাল

বিনোদন রিপোর্ট
২০ এপ্রিল ২০১৮, ০৯:৩০আপডেট : ২০ এপ্রিল ২০১৮, ১৬:২৬

অনুষ্ঠানের মঞ্চে চার প্রতিযোগী নতুন শিল্পী তৈরির লক্ষ্যে নির্মিত বিউটি কনটেস্ট ‘ওলিলা গ্লাস ওয়্যার কুইন অব সাউথ এশিয়া’র কান্ট্রি ফাইনাল প্রচার হবে এটিএন বাংলায় আজ (২০ এপ্রিল) রাত ৮টায়।
এটিএন বাংলা, এটিএন ইভেন্টস ও ফ্যাব কমিউনিকেশনস-এর যৌথ আয়োজনে বাংলাদেশ, পাকিস্তান, ভারত, শ্রীলংকা এবং নেপালের প্রতিযোগীদের অংশগ্রহণে হচ্ছে এই সুন্দরী প্রতিযোগিতা। নিজ নিজ দেশে অডিশন, প্রাথমিক বাছাই এবং গ্রুমিং শেষে কান্ট্রি ফাইনালের জন্য সেরা প্রতিযোগী বাছাই করা হয়।
বাংলাদেশের অংশগ্রহণকারীদের নাচ, অভিনয়, ক্যাটওয়াকসহ বিভিন্ন যোগ্যতায় বিচারকদের রায়ে নির্বাচিতদের নিয়ে অনুষ্ঠিত হয় গ্রুমিং সেশন। এটি পরিচালনা করেন তানিয়া আহমেদ, ফেরদৌস, ফারনাজ আলম ও সানজিদা আরেফিন হক লুনা। গ্রুমিং সেশনে অংশ নেয়া প্রতিযোগীদের থেকে ধাপে ধাপে নির্বাচিত করা হয়।
এটিএন বাংলা সূত্র জানায়, আজ (২০ এপ্রিল) প্রচার হবে বাংলাদেশের কান্ট্রি ফাইনাল পর্ব। এই পর্বে দেশের  ৮ জন প্রতিযোগী নির্বাচিত হবেন, যারা গ্র্যান্ড ফিনালেতে বাংলাদেশের পক্ষে অংশগ্রহণ করবেন। এছাড়া গ্র্যান্ড ফিনালেতে বাংলাদেশ ছাড়া আরও ৪টি দেশের কান্ট্রি ফাইনালিস্টরা অংশগ্রহণ করবেন।
অনুষ্ঠানের দুই উপস্থাপক অনুষ্ঠানটি উপস্থাপনায় রয়েছেন নীরব, লিন্ডালিও ও সুস্মিতা শার্লিন। পরিচালনা করেছেন নাদিমুল হক। এই প্রতিযোগিতার মুকুট বিজয়ীর জন্য প্রাইজমানি হিসেবে থাকছে ১০ হাজার ডলার। পাশাপাশি প্রথম ও দ্বিতীয় রানারআপ পাবেন ৭ হাজার ও ৫ হাজার ডলার। সেই সাথে বাংলাদেশের সেরা ৮ প্রতিযোগীর জন্য থাকছে মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানি লিমিটেড প্রযোজিত চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ।

/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!