X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

৪ মে কলকাতার প্রেক্ষাগৃহে ‘স্বপ্নজাল’

বিনোদন রিপোর্ট
২০ এপ্রিল ২০১৮, ০০:০৩আপডেট : ২০ এপ্রিল ২০১৮, ১৬:১৮

ইয়াশ রোহান ও পরীমনি দেশ পাড়ি দিয়ে এবার ভিন্ন দেশে যাওয়ার পালা। শুরুটা হচ্ছে কানাডা দিয়ে। ২৭ এপ্রিল সেখানে মুক্তি পাচ্ছে পরীমনি ও ইয়াশ রোহান অভিনীত আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‘স্বপ্নজাল’।
তবে এরচেয়েও বড় পরিসরে ৪ মে মুক্তি পাচ্ছে ‍ওপার বাংলা কলকাতায়। আর এ কারণে সংবাদ সম্মেলনের জন্য আজ (২০ এপ্রিল) সেখানে উড়াল দিচ্ছেন পরীমনি, ইয়াশ ও গিয়াস উদ্দিন সেলিম। সঙ্গে থাকছেন ছবির বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল ক্রিয়েশনস-এর পক্ষে আবুল খায়ের লিটু ও লুভা নাহিদ চৌধুরী।
ভারত অংশের প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল বারতা এগুলো দেখভাল করছে। সেখানে পরিবেশনার কাজ করছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। পুরো বিষয়টি বাংলা ট্রিবিউনকে জানালেন গিয়াস উদ্দিন সেলিম।
তিনি বললেন, ‘ওপারেও ছবিটি নিয়ে আমরা বড় ধরনের প্রস্তুতি নিচ্ছি। টানা দুই সপ্তাহ আমাদের প্রচারণা চলবে। এর অংশ হিসেবে আমরা কলকাতার মিডিয়ার সঙ্গেও বসব।’
জানা যায়, সেখানে আজকের (২০ এপ্রিল) সংবাদ সম্মেলনের পর শুরু হবে ছবির আনুষ্ঠানিক প্রচারণা।
ইয়াশ রোহান, পরীমনি ও গিয়াস উদ্দিন সেলিম এদিকে, ২৭ এপ্রিল কানাডায় চারটি স্থানে মুক্তি পাচ্ছে ‘স্বপ্নজাল’। টরেন্টো, উইনিপেগ, ক্যালগারি ও এডমন্টন শহরে ছবিটি দেখানো হবে।
অন্যদিকে আজ (২০ এপ্রিল) থেকে দেশের ১০টি প্রেক্ষাগৃহে চলবে ‘স্বপ্নজাল’। হলগুলো হলো- চট্টগ্রামের আলমাস, যশোরের মণিহার, চালার সাগরিকা, সিলেটের নন্দিতা, খুলনার লিবার্টি, সিরাজগঞ্জের সাগরিকা, ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, শাহীন, শ্যামলী।

/এমআই/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া