X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

গাঁটছড়া বাঁধলেন নাবিলা-রিম (ভিডিও)

বিনোদন রিপোর্ট
২৭ এপ্রিল ২০১৮, ১৮:১৩আপডেট : ২৮ এপ্রিল ২০১৮, ০২:২৭

গাঁটছড়া বাঁধলেন নাবিলা-রিম (ভিডিও) জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘আয়নাবাজি’ মাত করা নায়িকা নাবিলার বিয়ে। নাবিলা হাসিমুখেই হাত রাখলেন ব্যাংকার জোবাইদুল হক রিমের হাতে। ২৬ এপ্রিল সন্ধ্যায় মহাখালীর একটি কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধলেন তারা।
বিয়ের এই জমকালো অনুষ্ঠানে ছিল তারকাদের শুভকামনা। এতে দুই পরিবারের স্বজনদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিনোদন অঙ্গনের মানুষরাও। এদিন উপস্থিত থেকে নবদম্পতিকে শুভেচ্ছা জানান সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, বন্যা মির্জা, মিথিলা, অমিতাভ রেজা, আশনা হাবিব ভাবনা, মারিয়া নূর, স্বাগতা, সাফা কবির, সোমনুর মনির কোনাল, সুমন পাটোয়ারী, আফরোজা পারভীন, ফারহানা নিশো, স্পর্শিয়া, ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।
গাঁটছড়া বাঁধলেন নাবিলা-রিম (ভিডিও) এদিকে নাবিলা জানালেন, আজ (২৭ এপ্রিল) নবদম্পতি উড়াল দিচ্ছেন যুক্তরাজ্যের ম্যানচেস্টারে। তবে হানিমুনে নয়, বরং বর জোবাইদুল হকের প্রাতিষ্ঠানিক কাজে সঙ্গ দিতেই সেখানে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী।
প্রসঙ্গত, বাবার চাকরি সূত্রে নাবিলার কৈশোর কেটেছে সৌদি আরবের জেদ্দায়। অন্যদিকে, জোবাইদুল হকও থাকতেন সেখানে। নাবিলা আগেই জানিয়ে রেখেছেন, প্রায় ১৮ বছর আগে জেদ্দায় জোবাইদুল হক রিমের সঙ্গে পরিচয় হয় তার। তখন থেকেই বন্ধুত্ব এবং প্রেম।
২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন তিনি। মিডিয়ায় তার শুরুটা হয় বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে। এরপর এনটিভির ‘জানার আছে বলার আছে’সহ বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মিডিয়ায় নিজের শক্ত ক্যারিয়ার গড়ে তোলেন নাবিলা। এরপর বেশ কিছু নাটক-বিজ্ঞাপনেও দেখা মিলেছে তার। তবে ২০১৬ সালে সবাইকে চমকে দেন ‌‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে।
গাঁটছড়া বাঁধলেন নাবিলা-রিম (ভিডিও) এনটিভি’র সৌজন্যে নাবিলা-রিমের বিয়ের ভিডিও:

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’