X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

সঞ্জয় দত্তের পর বাংলাদেশের আমান রেজা!

বিনোদন রিপোর্ট
২৮ এপ্রিল ২০১৮, ১৪:০৪আপডেট : ২৮ এপ্রিল ২০১৮, ১৫:২১

তিনসহশিল্পীকে নিয়ে তিন গেটআপে আমান রেজা ভারত সরকারের খাবার বিষয়ক বেশিরভাগ বিজ্ঞাপনে মডেল হিসেবে এ পর্যন্ত দেখা মিলেছে সঞ্জয় দত্তের মুখ। তবে দিন বদলেছে। দিন চারেক ধরে ‘সঞ্জু’র রূপ ধরে ট্রেলারেই অন্তর্জাল কাঁপিয়ে দিলেন রণবীর কাপুর।
সেই কাঁপুনি না থামতে ঢালিউডের আমান রেজা দিলেন নতুন খবর। জানালেন, ভারত সরকারের দুটি বিজ্ঞাপনের মডেল হচ্ছেন তিনি! যার একটির শুটিং সম্প্রতি শেষ করেছেন। অন্যটির শুরু হচ্ছে ২ মে থেকে। আর দুটো বিজ্ঞাপনই ন্যাশনাল ডেইরি বোর্ড অব ইন্ডিয়ার।

আমান জানান, গেল সিজনে ন্যাশনাল ডেইরি বোর্ডেরই আরেকটি বিজ্ঞাপনের (ডিম) মডেল হয়েছেন সঞ্জয় দত্ত।
২৭ এপ্রিল বিকালে বাংলাদেশের মডেল-অভিনেতা আমান রেজা কলকাতা থেকে আরও জানান, ভারত সরকারের অর্থায়নে বিজ্ঞাপনচিত্র দুটি নির্মাণ করছেন সায়ন্তন মুখার্জি।
তিনি বলেন, ‘দুটি বিজ্ঞাপনই হচ্ছে ভারতের জনগণের মাঝে দুধের খামার বিষয়ে তথ্য পৌঁছে দেওয়া। এর একটি নির্মিত হচ্ছে মফস্বল শহরের মানুষের জন্য। অন্যটি একেবারের গ্রামের মানুষের জন্য। দুটোতেই মডেল হিসেবে থাকছি আমি। প্রথম বিজ্ঞাপনে আমাকে পাঁচটি গেটআপে দেখা যাবে। পশ্চিমবঙ্গ, পাঞ্জাব, মারাঠি, দক্ষিণ ভারতীয় ও মহারাষ্ট্রের জাতীয় পোশাক পরে সেটির শুটিং করেছি। এখানে আমার সহশিল্পী হিসেবে আছেন- মধুমিতা গুপ্ত, সায়ন্তনী গুহ, অর্পিতা সেন ও অঙ্কিতা ব্যানার্জি।’
আমান জানান, ২ মে থেকে শুরু হতে যাওয়া বিজ্ঞাপনচিত্রটিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন কলকাতার চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকার। আর দুটো বিজ্ঞাপনই ভারতের ৩৭টি টিভি চ্যানেল ও প্রায় সবকটি সিনেমা হলে বাধ্যতামূলক প্রচারিত হবে।
আমান রেজা বলেন, ‘বিষয়টি আমার কাছে মেঘ না চাইতে বৃষ্টির মতোই। এরজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি নির্মাতা সায়ন্তন মুখার্জির প্রতি।’
এদিকে ঢালিউডের ১৬টি ছবি আর প্রচুর বিজ্ঞাপনে মডেল হওয়ার সূত্র ধরে সাম্প্রতিক সময়ে টালিগঞ্জের ৪টি ছবিতে অভিনয় করছেন আমান রেজা। এরমধ্যে রয়েছে সায়ন্তন মুখার্জির ‘ঝরা পালক’, রাজা চন্দের ‘সুলতান’, সুদীপ্ত রায়ের ‘কিয়া অ্যান্ড কসমস’ এবং  হুমায়ূন কবিরের ‘আলেয়া’। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে একটি ছবিতে কাজ করার কথাও প্রায় চূড়ান্ত হয়ে আছে। জানালেন আমান।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…