X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

এবার এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক!

বিনোদন রিপোর্ট
২৯ এপ্রিল ২০১৮, ০৯:৫৮আপডেট : ২৯ এপ্রিল ২০১৮, ১৬:২১

এবার এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক! নির্মাতা মাসুদ সেজানের নতুন ধারাবাহিক ‘খেলোয়াড়’। নতুন চমকও বটে। কারণ, এর প্রতিটি পর্বের দৈর্ঘ্য হচ্ছে এক ঘণ্টা!

ধারাবাহিক নাটকের পর্ব দৈর্ঘ্য সাধারণত ১৫ থেকে ২৫ মিনিট হয়ে থাকে। যারমধ্যে বেশিরভাগ সময়ই নাটকের শুরু ও শেষের টাইটেল এবং প্রচারিত পর্বের চুম্বক অংশ দেখাতে গিয়ে চলে যায় প্রায় ১০ মিনিট! সেক্ষেত্রে টিভি দর্শকদের বাড়তি আগ্রহ তৈরি হবে এক ঘণ্টা ব্যাপ্তির ধারাবাহিক ‘খেলোয়াড়’ নিয়ে।
এর অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও আজমেরী হক বাঁধন। আজ (২৯ এপ্রিল) থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে ধারাবাহিকটি। প্রচার চলবে প্রতি রবি ও সোমবার রাত ৯টা ০৫ মিনিট থেকে।

ধারাবাহিকটির নাট্যকার ও নির্মাতা মাসুদ সেজান বলেন, ‌‌‘এবার শুরুতে আমি একটি প্রশ্ন তোলার চেষ্টা করেছি, যার উত্তর খুঁজতে খুঁজতে, হাস্যরসাত্মক ভঙ্গিতে এগিয়ে যেতে চাই গল্পের গভীর থেকে আরও গভীরে। আশা করছি আমার অন্য নাটকগুলোর মতো এবারও ভালো লাগবে দর্শকদের। তাছাড়া এবারের পর্ব দৈর্ঘ্যটাও বেশ বড়। মনভরে উপভোগ করার মতো।’
এবার এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক! ‘খেলোয়াড়’-এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আব্দুল্লাহ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, শহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসরুক টিটু, টনি, রনক পুষ্পা, জাইনা খুশবু প্রমুখ।
মাসুদ সেজানের অন্য জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘লংমার্চ’, ‘রেড সিগন্যাল’, ‘চলিতেছে সার্কাস’ প্রভৃতি। এবার এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক!

/এস/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!