X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ডাকপিয়ন বাবার মেয়ে প্রসূন!

বিনোদন রিপোর্ট
০৩ মে ২০১৮, ১৭:৪৬আপডেট : ০৪ মে ২০১৮, ১২:২৫

শহীদুজ্জামান সেলিম ও প্রসূন আজাদ। ছবি সংগৃহীত ডাকপিয়ন বাবা আর তার মেয়ে নিশির গল্প এটি। অনেক বছর আগে ডাকপিয়ন হায়দার তার স্ত্রী হারিয়ে একমাত্র নিশিকে বড় করতে থাকে। নিশি তার বাবার ভালোবাসায় বড় হয়ে ওঠে। একসময় বিশ্ববিদ্যালয়ে যায়।
বাবা মেয়ের ভালোবাসার মাঝে যুক্ত হয় নিশির প্রেমিক আরাফাত। নিশি ও আরাফাত দুজন দুজনকে প্রচণ্ড ভালোবাসে। আরাফাত অনেক ধনী পরিবারের ছেলে এবং সে নিজেও একজন ধনী ব্যবসায়ী। এদিকে, নিশি প্রায়ই তার মায়ের জন্য কাঁদে। একরাতে কান্নার শব্দ হায়দার শুনতে পায়। তারপরই হায়দার তার জীবনে ঘটে যাওয়া বাস্তব গল্পটি বলেন। নিশি শুনে অবাক হয়। তার আরও ভয় করতে থাকে আরাফাতকে হারানোর। কারণ আরাফাতের মাঝেই আছে ভিন্ন রকম এক যোগসূত্র।
নাটকের নাম ‘ডাকপিয়ন’। নাটকটির গল্প লিখেছেন কুদরত উল্লাহ আর পরিচালনায় আছেন তাসলিমা মুক্তা।
এতে ডাকপিয়নের চরিত্রে অভিনয় করেছেন তুখোড় অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও তার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ। প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন আরফান অনিক।

শহীদুজ্জামান সেলিম বলেন, ‘খুবই চমৎকার একটি গল্প। এই নাটকটি একটি সামাজিক গল্প, পারিবারিক গল্প। খুবই ইমোশনাল বিষয় এতে আছে।’

প্রসূন আজাদ বলেন, ‘ডাকপিয়নের জীবন নিম্নবিত্ত হয়। যার ফলে তার সহধর্মিণী তাকে ছেড়ে চলে যায়। এখানে দেখা যাবে ডাকপিয়নের জীবনের গল্প।’

নাটকটি গত ১ ও ২ মে উত্তরার বিভিন্ন স্থানে দৃশ্যধারণ শেষ হয়েছে। এটি নির্মাণ করেছে এ এস মাল্টিমিডিয়া। তারা জানায়, শিগগিরই ‘ডাকপিয়ন’ একটি বেসরকারি টিভি চ্যানেলে দেখা যাবে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী