X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

টিপিএ’র সভাপতি রঞ্জু সম্পাদক শাহীন

বিনোদন রিপোর্ট
০৫ মে ২০১৮, ১৯:৪৯আপডেট : ০৫ মে ২০১৮, ২০:১৪

কামরুজ্জামান রঞ্জু ও ইসরাফিল শাহীন গঠিত হলো টেলিভিশন প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রডিউসারস এসোসিয়েশন (টিপিএ)-এর নির্বাহী কমিটি। ৪ মে বিকালে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এসএ টেলিভিশনের কামরুজ্জামান রঞ্জুকে সভাপতি ও সময় টিভির ইসরাফিল শাহীনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।
মোট ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি আগামী এক বছরের জন্য তাদের কার্যক্রম চালাবে বলে জানানো হয় সংগঠনের পক্ষ থেকে। টিভি অনুষ্ঠান ও সংবাদ প্রযোজকদের নানাবিধ কল্যাণময় কার্যক্রমের প্রত্যয় নিয়ে কাজ করবে নবগঠিত এই নির্বাহী পরিষদ।
সভায় বক্তব্য রাখেন মনোয়ার শাহাদত দর্পণ, আলমগীর হোসেন রঞ্জু, উষ্ণীষ চক্রবর্তী, ইকবাল আহমেদ খোকন, মোস্তফা মনন, মাসুদুল হাসান রনি প্রমুখ ।
টিপিএ’র প্রস্তাবিত ঘোষণাপত্র পাঠ করেন অনন্ত জাহিদ। সভায় সর্বসম্মতিক্রমে প্রস্তাবিত গঠনতন্ত্র ও ঘোষণাপত্র অনুমোদন করা হয়।
শুরুতে বিগত আহবায়ক কমিটির সদস্য সচিব ইসরাফিল শাহীন সাংগঠনিক প্রতিবেদন ও বিকাশ সরকার আর্থিক প্রতিবেদন সভায় পেশ করেন। আহবায়ক কামরুজ্জামান রঞ্জু সকলকে ধন্যবাদ জানিয়ে আহবায়ক কমিটির বিলুপ্তি ঘোষণা করেন। এরপর সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয় টিপিএ’র নতুন কমিটি।
পুরো  কমিটি-
সভাপতি কামরুজ্জামান রঞ্জু, সহ-সভাপতি উষ্ণীষ চক্রবর্তী, অনন্ত জাহিদ, মাসুদুল হাসান রনি। সাধারণ সম্পাদক ইসরাফিল শাহিন, সহকারী সাধারণ সম্পাদক সাইদুর রহমান পাভেল, বাবুল আকতার, কোষাধ্যক্ষ মাসুদুজ্জামান সোহাগ, সাংগঠনিক সম্পাদক বিকাশ সরকার, দফতর সম্পাদক খাইরুল বাবুই, প্রচার ও প্রকাশনা সম্পাদক  দীপু হাজরা, প্রশিক্ষণ, গবেষণা ও আইন বিষয়ক সম্পাদক আমজাদ সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরিফুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেকদাদ রানা ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক আসলাম শিকদার।
নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন মুহম্মদ আবদুল কাইয়ুম পাভেল, মৃণাল দত্ত, আলমগীর হোসেন রঞ্জু, শাহীনুর বাবু, রাশেদুল আহসান, আরাফাত সেতু, হাসান রেজা শ্যামল, আনিসুর রহমান, টুটুল ও শামীম আহসান।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…