X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

এশিয়া মডেল ফেস্টে বাংলাদেশ

বিনোদন রিপোর্ট
০৬ মে ২০১৮, ১৭:২৯আপডেট : ০৬ মে ২০১৮, ১৮:৪৮

এশিয়া মডেল ফেস্টের এবারের আসরে ইমি এশিয়া মডেল ফেস্টে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো বাংলাদেশের। এশিয়ার দেশগুলোর মডেলিং ও ফ্যাশন জগতের সবচেয়ে বড় এই আয়োজনে এখন থেকে প্রতিবছর পূর্ণ পরিসরে অংশ নেবে বাংলাদেশ।
দেশের পক্ষ থেকে এশিয়া মডেল ফেস্ট সমন্বয় ও আয়োজন করবে বাংলাদেশি যোগাযোগ ও অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ক্রসওয়াক কমিউনিকেশনস ও কোরীয় প্রতিষ্ঠান কোরবান।
সম্প্রতি দক্ষিণ কোরিয়ার সিউলের স্যামঝাং হোটেলে উৎসবের আয়োজক প্রতিষ্ঠান কোরিয়া মডেল অ্যাসোসিয়েশনের সঙ্গে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করে দুই দেশের প্রতিনিধিরা।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যতম র‌্যাম্প মডেল ইমি, কোরীয় মডেল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ইউ সিগ ইয়াং, ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ এবং কোভানের গ্লোবাল চেয়ারম্যান মাইয়ান হান কো ও কোরবান প্রতিষ্ঠানের জেমস কিম।
ক্রসওয়াক কমিউনিকেশনস জানায়, আগামী বছর থেকে এই দুই প্রতিষ্ঠান যৌথভাবে ‘ফেস অব বাংলাদেশ’ শিরোনামে নতুন মডেল খোঁজার প্রতিযোগিতা আয়োজন করবে। এর মাধ্যমে সেরা চারজন মডেল এশিয়া মডেল ফেস্টের ‘নিউ স্টার মডেল কনটেস্ট’ ও ‘ফেস অব এশিয়ায়’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইমিসহ আয়োজকরা এ বছরের ১৩তম এশিয়া মডেল ফেস্টে অংশ নিচ্ছে এশিয়ার ২৭ দেশ। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দুজন মডেল। সেলিব্রেটি মডেলদের বিশেষ আয়োজন এশিয়া মডেল স্টার ও মডেল পুরস্কার অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শাবনাজ সাদিয়া ইমি। অন্যদিকে ৫ মে থেকে শুরু হয়েছে ফেস অব এশিয়া অনুষ্ঠান। সেরা নবীন মডেল খোঁজার এই প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন স্মরণ রহমান।
এ প্রসঙ্গে ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ বলেন, ‌‌‘এশিয়া মডেল ফেস্ট বাংলাদেশের নতুন ও প্রতিভাবান মডেলদের জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম। এখন থেকে এই ফেস্টিভালে নিয়মিত অংশ নিয়ে আমরা আন্তর্জাতিক মানের অভিজ্ঞতা অর্জন করতে পারবো।’

এদিকে আজ (৬ মে) একই আসর থেকে এশিয়া মডেল অ্যাওয়ার্ড- ২০১৮ অর্জন করেন ইমি। দক্ষিণ কোরিয়ার সিউলের স্যামঝাং হোটেলের লবিতে ইমি

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা