X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অস্ট্রেলিয়ায় ‘স্বপ্নজাল’

বিনোদন রিপোর্ট
০৭ মে ২০১৮, ১৬:১০আপডেট : ০৭ মে ২০১৮, ১৮:৪৩

ছবির দৃশ্যে পরী ও ইয়াশ কানাডা ও যুক্তরাষ্ট্রের পর অস্ট্রেলিয়ায় মুক্তি পেতে যাচ্ছে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ছবি ‘স্বপ্নজাল’। আগামী ২৩ ও ২৪ জুন দেশটির প্রসিদ্ধ শহর সিডনির প্রেক্ষাগৃহে উঠতে যাচ্ছে ছবিটি।
এছাড়াও পার্থ, মেলবোর্ন শহরেও এটি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রোজার ঈদের পরই এটি অস্ট্রেলিয়ায় মুক্তি পাবে। স্থানীয় পরিবেশকদের মাধ্যমে সেখানে যাচ্ছে এটি। সিডনিতে মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। শিগগিরই আমরা প্রেক্ষাগৃহ ও অন্যান্য শহরে মুক্তির তারিখ ঘোষণা করতে পারব।’
এদিকে পরীমনি ও ইয়াশ রোহান অভিনীত এ ছবিটি গত ৪ মে থেকে আমেরিকার বিশ্বখ্যাত 'রিগাল' চেইনের মাধ্যমে মুক্তি পেয়েছে। এর পরিবেশনার দায়িত্বে আছে স্বপ্ন স্কেয়ারক্রো।

প্রতিষ্ঠানটি জানায়, প্রথম পর্যায়ে সেখানে তিনটি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পেয়েছে। এগুলো হলো- রিগাল ইউ এ কাফম্যান এস্টোরিয়া (নিউইয়র্ক), রিগাল বলস্টন কমন্স (ভার্জিনিয়া) ও রিগাল রয়াল পাম বিচ (ফ্লোরিডা)। দ্বিতীয় পর্যায়ে এগুলোর সঙ্গে দেশটির আরও কয়েকটি প্রেক্ষাগৃহ যুক্ত হবে। এর আগে গত ২৭ এপ্রিল কানাডার চেইন সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্টের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। সেখানে দ্বিতীয় সপ্তাহে দেখা যাচ্ছে ‘এগলিন্টন টাউন সেন্টার’ (টরন্টো), ‘সিনেমা সিটি মুভিজ ১২’ (এডমন্টন) প্রেক্ষাগৃহে।
পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আরও বললেন, ‘এর পরবর্তীতে ছবিটি মধ্যপ্রাচ্য ও ভারতে মুক্তি পাবে।’
‘স্বপ্নজাল’-এ আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, ইরেশ যাকের। যৌথ প্রযোজনার এ ছবিটির প্রযোজক বেঙ্গল ক্রিয়েশনস ও বেঙ্গল বারতা।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা