X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সোনম বললেন, ‌‘হাই’ (ভিডিও)

বিনোদন রিপোর্ট, কান (ফ্রান্স) থেকে
১৫ মে ২০১৮, ১৩:১০আপডেট : ১৫ মে ২০১৮, ১৩:১৩

লালগালিচায় সোনমআঙুলে আংটি, হাতে মেহেদি, পায়ে পায়ে বসন্ত, গোলাপি ঠোঁট আর রূপের জৌলুস; সদ্য বিবাহিতা সোনম কাপুরকে চোখের সামনে পেয়ে গেলাম এভাবে। সোমবার (১৪ মে) পালে দো ফেস্টিভ্যাল ভবনের পেছনের দিকে বাংলা ট্রিবিউনের ভিডিওতে তাকিয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য তিনি বলেন, ‘হাই!’
সোমবার (১৪ মে) বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাসম্পন্ন এই আয়োজনের লালগালিচায় পা মাড়িয়েছেন সোনম। সেখানে তার উপস্থিতি ছিল যথারীতি চোখ ধাঁধানো। সদ্য বিবাহিতা ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে জৌলুস ছড়াতে দেখে আনন্দিত ভক্তরা।
চমৎকার অফ হোয়াইট লেহেঙ্গা পরে লালগালিচা মাতিয়েছেন সোনম। এটি দেখতে অনেকটা বল গাউন স্কার্টের মতো। এই পোশাকের ডিজাইনার অস্ট্রেলিয়ার টামারা র‌্যালফ ও মাইকেল রুশের প্রতিষ্ঠান র‌্যালফ অ্যান্ড রুশো।
কান সৈকতে সোনমক’দিন আগেই সোনমের বিয়ে হয়েছে। লালগালিচায় তার অনামিকায় বর আনন্দ আহুজার দেওয়া বিয়ের আংটি চোখ এড়ায়নি কারও। হাতের মেহেদিও স্পষ্ট। গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর ফ্যাশন স্কোয়াডে তার ফেরা ইতিবাচকভাবে দেখা হচ্ছে। তার মেকআপ আর্টিস্ট ছিলেন নম্রতা সোনি।
বাইরে তখনও ফটকের সামনে আসেনি গাড়ি। এই ফাঁকে হাসিখুশি ও প্রাণবন্ত সোনমকে দেখা হলো। তার সঙ্গে আলাপ করছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবে এসেছেন এ দুই তারকা।
ভারতীয় তারকাদের মধ্যে সোনমকে সবাই ফ্যাশন সচেতন হিসেবেই জানে। কানে আবারও পা রেখে সেই প্রমাণ দিলেন তিনি। সোমবার দিনের প্রথম ভাগে সাদাকালো ম্যাক্সি পরে বেরিয়েছিলেন ‘নীর্জা’ তারকা। এর ডিজাইনার লন্ডনের মাদার অব পার্ল। তিনি উঠেছেন হোটেল মার্টিনেজে।
লালগালিচায় সোনমএ নিয়ে অষ্টমবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিলেন সোনম। আজ মঙ্গলবারও (১৫ মে) লালগালিচায় দ্যুতি ছড়াতে দেখা যাবে তাকে। ইনস্টাগ্রামে নিজের অসংখ্য জোড়া জুতার ছবি শেয়ার করেছেন ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দুই দিন কানে থাকার জন্য যথেষ্ট জুতা কি আছে আমার?’
সোনম কাপুরের ভিডিও:

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল