সালমান শাহ হতে চাওয়ার ধৃষ্টতা আমার নেই: সিয়াম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩৬, মে ১৭, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:০২, মে ১৭, ২০১৮

বামে সালমানের মতো সিয়াম, ডানে আসল সালমানের ছবিদেশের চলচ্চিত্রে ধূমকেতুর মতো এসেছিলেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার অভিনয় ও স্টাইল চলচ্চিত্রের চিত্রপটই বদলে দেয়। এবার সে নায়কের ভক্ত হিসেবে পর্দায় আসছেন নবাগত সিয়াম আহমেদ।
১৭ মে, আজ সকালে নতুন ছবি ‌‘পোড়ামন- টু’-এর একটি গান ইউটিউবে অবমুক্ত করা হয়। সেখানেই সালমান শাহের বেশভূষায় হাজির হয়েছেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ গানটির নাম ‘নাম্বার ওয়ান হিরো’।
গানটি সালমান শাহকে নিয়েই লেখা। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, কণ্ঠ দিয়েছেন একই শহরের আকাশ।
এদিকে দুই দিন আগে সালমান শাহ’র সাজে সিয়ামের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হলে কিছুটা সমালোচনার মুখে পড়েন এই নবাগত।
অনেক সালমান ভক্তই তাকে সালমানের চরিত্রে মেনে নিতে নারাজ। তবে সিয়াম বললেন ভিন্ন কথা, ‘সালমান শাহ আমার অভিনয়ের গুরু। আমি তার ভক্ত। নতুন ছবিতে আমি সালমান শাহ রূপে নই, একজন ভক্ত হিসেবে এসেছি। গানটি দেখলে অনেকের ভুল ভাঙবে। আর পুরো ছবিটি দেখলে বিষয়টি সবাই বুঝতে পারবেন। সালমান শাহ হতে চাওয়ার মতো ধৃষ্টতা আমার নেই। আমি আবারও বলছি, শুধু তার ভক্ত হিসেবে পর্দায় এসেছি।’
সালমান শাহ সম্পর্কে তিনি আরও বলেন, ‘সালমান শাহ’র মতো নায়ক এ দেশে আসবে না। তার তুলনা শুধু তিনিই। আমরা তাকে এখনও অনুকরণ করি। সত্যিই তিনি চিরআধুনিক নায়ক।’
চলচ্চিত্রে অভিনয়ের আগে সিয়াম বিজ্ঞাপনচিত্র আর নাটকে অভিনয় করেছেন। রেদওয়ান রনির ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন। দেশের বাইরে ব্যারিস্টারি সম্পন্ন করা সিয়াম মাঝে কিছুদিন বিরতি দিলেও ‘পোড়ামন- টু’-এর মাধ্যমে পুরোদমে অভিনয়ে ফিরছেন।
‘পোড়ামন-টু’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। জানা গেছে, আসছে ঈদে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘নাম্বার ওয়ান হিরো’ গানটির ভিডিও:

/এম/এমএম/চেক-এমওএফ/

লাইভ

টপ