X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

গাছ থেকে পড়ে যাওয়ার গল্প!

বিনোদন রিপোর্ট
২৯ মে ২০১৮, ১৯:৫২আপডেট : ৩০ মে ২০১৮, ১২:৫৯

অনুষ্ঠানের সেটে কবরী ‘সুতরাং’ চলচ্চিত্রের প্রথম দিনের শুটিংয়ে গুলশান পার্কের একটি গাছে চড়তে হয়েছিল কিংবদন্তি অভিনেত্রী কবরীকে! সেটিই ছিল তার ক্যারিয়ারের প্রথম শুটিং।
শুধু তাই নয়, সেদিন গাছ থেকে পড়ে যান তিনি। যন্ত্রণায় কাতর হয়ে ঠিকভাবে শট দিতে পারছিলেন না তিনি। আর তখনই ছবিটির পরিচালক সুভাষ দত্ত চড় মেরে শাসন করেন কবরীকে।
সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে এসে স্মৃতি রোমন্থন করে কবরী আরও বলেন, ‘ঠিক সেদিনই চট্টগ্রামের ফিরিঙ্গি বাজারের মেয়ে মীনা পালের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। দত্ত দা (সুভাষ দত্ত) মীনা পালের নাম বদলে রেখেছিলেন কবরী।’
তিনি জানান, রাজ্জাক-শাবানা অভিনীত ‘অবুঝ মন’ ছবির ‘শুধু গান গেয়ে পরিচয়’ গানটিতে তাকেই দর্শক দেখতে পেত। কারণ এ ছবিটিতে অভিনয়ের জন্য তিনি প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন। পরবর্তীতে যে কোনও কারণেই হোক ছবিটিতে তার আর অভিনয় করা হয়নি।
কবরী ‘রাঙা সকাল’-এর সেটে দীর্ঘ দুই ঘণ্টার এই স্মৃতিকাতর আড্ডায় জানিয়েছেন, দেশ নিয়ে তার স্বপ্নের কথা। বলেছেন, সময় পেলে আত্মজীবনীমূলক গ্রন্থ ‘স্মৃতিটুকু থাক’-এর দ্বিতীয় খণ্ডের কাজ শুরু করতে চান। দর্শকদের জন্য ঈদ উপহার হিসেবে কবরী গান গেয়েছেন, করেছেন অভিনয়ও।
রুম্মান রশীদ খান ও লাবণ্য’র উপস্থাপনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচার হবে ঈদের পরদিন সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত, মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা