X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘নসু ভিলেন’ এবার ১০ পর্বে

বিনোদন রিপোর্ট
৩১ মে ২০১৮, ১৬:২৪আপডেট : ৩১ মে ২০১৮, ১৭:৫২

একটি দৃশ্যে চঞ্চল চৌধুরী ও নাদিয়া নদী নসু ভিলেন চরিত্রে আগেও চমক দেখিয়েছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। গেল বছর রোজার ঈদে ‘নসু ভিলেন’ নামের ৬ পর্বের নাটকটি প্রচার হয়।
সেই সূত্রে এবার আসছে নাটকটির সিকুয়েল। ‘নসু ভিলেনের সংসার’ নামের এবারের নাটকটি টানা ১০ পর্বে সাজানো হয়েছে। ঈদের ধারাবাহিক হিসেবে ১০ পর্বের এমন আয়োজন সচরাচর দেখা যায় না, সীমিত থাকে সর্বোচ্চ সাত পর্বে।
‘নসু ভিলেনের সংসার’-এ যথারীতি নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর তার স্ত্রী চরিত্রে আছেন নাদিয়া নদী।    
বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আল মনসুর, আ.খ.ম.হাসান, আরফান আহমেদ, তানজিকা আমিন, শাহানাজ খুশি প্রমুখ।
নির্মাতা সাগর জাহান জানান, ঈদের দিন থেকে ১০ম দিন পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ৯টায় এটিএন বাংলায় প্রচার হবে ধারাবাহিকটি।
এর গল্পে দেখা যাবে, তিন ভাই নওশের আলী, সমশের আলী ও জমশেদ আলী। গ্রামের মধ্যবিত্ত পরিবারের সন্তান তারা। বাবা মারা যাবার পর উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তিই তাদের একমাত্র আয়ের পথ। তিন ভাই-ই কম বেশি অলস, কর্ম বিমুখ। বড় ভাই সমশের কানে কম শোনে- তাই তার কানে মেশিন লাগানো। কিন্তু ঠসা বললে ক্ষেপে যায়। মেজ ভাই জমশেদ চোখে কম দেখে- পাওয়ারফুল চশমা পরে সব সময়। তাকে অবশ্য জমশেদ কানা বললে রাগ করে না।

আরেকটি দৃশ্যে সংসারের সদস্যরা অন্যদিকে নসু সখেরবসে যাত্রা দলে ভিলেনের অভিনয় করে, তাই এলাকায় তার পরিচিতি নসু ভিলেন নামে। স্বাভাবিক কথার মধ্যেও নিজের অজান্তেই ভিলেনের সংলাপে চলে আসে তার মুখে। এ কারণে প্রেমিক বধুও রাতে এক ঘরে থাকতে ভয় পায়!
এমন মজার গল্প নিয়েই এগিয়ে যায় ‘নসু ভিলেনের সংসার’।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া