X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

আগে শুটিং পরে নায়িকার নাম ঘোষণা

বিনোদন রিপোর্ট
০৩ জুন ২০১৮, ১৬:৫৮আপডেট : ০৩ জুন ২০১৮, ২০:৫৭

জাকিয়া বারী মম। ছবি- সংগৃহীত নায়িকাকেন্দ্রিক জটিলতায় নির্মাণের আগেই বেশ আলোচনায় ‘দহন’ চলচ্চিত্রটি। বাঁধন, পূর্ণিমার পর এবার এতে যুক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী জাকিয়া বারী মমর নাম।
বিষয়টি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া মুখ না খুললেও মম’র নামই নিশ্চিত করেছে একাধিক সূত্র। তাই সিয়াম আহমেদ ও পূজা চেরির সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন এই নায়িকা।

এদিকে জাজ মাল্টিমিডিয়া জানায়, আগামী ৬ জুন থেকে উত্তরায় ছবির শুটিং শুরু হবে। এটির কাজ শুরু হলে একেবারে ফটো ও ভিডিও সহকারে নতুন নায়িকার পরিচয় প্রকাশ করা হবে! এর আগে নয়!

এমন গোপনীয়তার কারণ হিসেবে প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আমরা ঈদের আগে বা পরে ঘোষণা করব। কারণ এ চরিত্র নিয়ে অনেক কিছু হয়ে গেছে। তাই এখন আর ঘোষণা দিতে চাই না।’

এর আগে এপ্রিল মাসের শেষ দিন বেশ জাঁকজমকভাবে বাঁধনকে নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেয় জাজ। পরে বাঁধন ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবি থেকে সরে গেলে পূর্ণিমাকে চূড়ান্ত করে প্রতিষ্ঠানটি। তখনই পত্রিকায় খবর প্রকাশ হয়, বাঁধনের স্থানে আসছেন পূর্ণিমা! এ ধরনের সংবাদ প্রকাশের জেরে অন্যের ছেড়ে দেওয়া কাজ করবেন না বলে ‘দহন’ ছবি থেকে নিজেকে সরিয়ে নেন এ চিত্রনায়িকা। সংকটে পড়ে জাজ।

বাঁধন, পূর্ণিমা ও মম। ছবি- সংগৃহীত

এদিকে জাজ সংশ্লিষ্ট সূত্র জানাচ্ছে, ছবিটি নিয়ে তাদের হাতে একদমই সময় নেই! এবারও যদি নায়িকা পিছু সরেন তাহলে, এ প্রজেক্টটি বন্ধ হয়ে যেতে পারে। তাই এত সাবধানতা!

ছবির পরিচালক রায়হান রাফী বলেন, ‌‘নতুন যিনি থাকবেন তার সঙ্গে সাইনিং হয়ে গেছে। চমক দিয়ে তার নাম ঘোষণা করতে চাই।’

জানা গেছে, ‘দহন’-এ মমকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। তবে এ ছবিতে কাজ করছেন কিনা- এ বিষয়েও ‘টু’ শব্দটিও করছেন না এ নায়িকা।
মম অভিনীত প্রথম ছবি হলো- তৌকীর আহমেদ পরিচালিত হুমায়ূন আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ (২০০৭)। সর্বশেষটা হচ্ছে অরুণ চৌধুরীর ‘আলতা বানু’ (২০১৮)। এর মাঝে তার অভিনীত ‘প্রেম করবো তোমার সাথে’ (২০১৩) ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ (২০১৪) সালে মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় আছে তার ‘স্বপ্নবাড়ি’ চলচ্চিত্রটি। 

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
চলে গেলেন অভিনেতা রুমি
চলে গেলেন অভিনেতা রুমি