X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

জাহিদ হাসান যেভাবে ‘পাবলিক ফিগার’!

বিনোদন রিপোর্ট
০৩ জুন ২০১৮, ১৮:০৮আপডেট : ০৪ জুন ২০১৮, ১৪:০৪

জাহিদ হাসান যেভাবে ‘পাবলিক ফিগার’! সাধারণত রোজার প্রথম সপ্তাহ থেকে শুরু হয়ে দেখা যায় ঈদের দিনও চলে নাটক তৈরির কাজ। তারকাদের সিডিউল ও কাজের চাপে এমন অবস্থায় দাঁড়ায়। তবে এবারের ঈদে এমন একটি নাটক প্রচার হবে, যা তৈরি হয়েছে এক বছর আগে। নাটকের নাম ‘রমজান ভাই পাবলিক ফিগার’।
আপেল মাহমুদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শেখ সেলিম। এতে কেন্দ্রীয় চরিত্র অভিনয় করেছেন জাহিদ হাসান।
নাটকটি নির্মাণ সম্পর্কে নাট্যকার আপেল মাহমুদ বলেন, ‘এটি মূলত গত কোরবানির ঈদের জন্য আমরা তৈরি করেছিলাম। কিন্তু নাটকের প্রত্যাশা অনুযায়ী আমরা এর মূল্য পায়নি। এ জন্য পরিচালক তখন কোনও চ্যানেলে এটি দেননি। পুরো বিষয়টি দেখভাল করছেন পরিচালক নিজে।’
এর গল্পটি এমন, রমজান পাড়ার বড় ভাই। কিছুটা মাস্তান ধরনের। কুকুর ছাড়া আর কাউকেই ভয় পান না। দুলাল আর শুভ দু’জনেই তার শিষ্য। রমজান ভাইয়ের আরেকজন শিষ্য হচ্ছে সাকিব। রমজান ভাইয়ের একটা ফেসবুক আইডি আছে। আইডিটা সাকিব খুলে দিয়েছেন। সেখানে প্রায় হাজার তিনেক মানুষ তাকে ফলো করে। রমজান ভাই পাড়ার সবার কাছে সমীহ পায়।
জাহিদ হাসান যেভাবে ‘পাবলিক ফিগার’! ফেসবুক হোক আর পাড়ার জুনিয়রদের সমীহ থেকেই হোক রমজান ভাই নিজেকে একটা পাবলিক ফিগার মনে করেন। তবে তার একটাই টেনশন, নাঈমা। নাঈমা পাড়ার সবচেয়ে সুন্দরী মেয়ে। অবশেষে নাঈমা রমজান ভাইয়ের ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেন!
এতে আরও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, আব্দুল্লাহ রানা, খলিলুর রহমান কাদেরী, আনন্দ খালেদ, মোশাররফ হোসেন, অরণ্য বিজয় প্রমুখ।
এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় তৃতীয় দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে ‘রমজান ভাই পাবলিক ফিগার’।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...