X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

মেকআপ ও জ্যামের কারণে ‘আনন্দমেলা’র সেটে পৌঁছাতে দেরি!

বিনোদন রিপোর্ট
০৪ জুন ২০১৮, ১৪:৩১আপডেট : ০৪ জুন ২০১৮, ২০:২৪

রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকী মেকআপ করতে গিয়ে প্রচুর সময় ব্যয় এবং রাস্তায় জ্যামের কারণে যথাসময়ে শুটিং সেটে পৌঁছাতে পারেননি টিভি অঙ্গনের অন্যতম তিন অভিনেত্রী! আর এটি ঘটেছে বিটিভি’র ঐতিহ্যবাহী ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’র এবারের শুটিংয়ে!
বিটিভি সূত্রে জানা যায়, এবারের ‘আনন্দমেলা’য় উপস্থাপক হিসেবে শুরু থেকেই মঞ্চে থাকার কথা অভিনেত্রী রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকীর। নির্ধারিত সময় অতিক্রম করার অনেক পরেও শুটিং সেটে পৌঁছাতে পারেননি তারা! ফলে বাধ্য হয়ে মঞ্চে উঠে উপস্থাপকের দায়িত্ব নেন সেখানে আগে থেকে উপস্থিত অভিনেতা তুষার খান।
এদিকে অনুষ্ঠানের শুটিং চলার ফাঁকে অনুসন্ধানে জানা যায় তিন নারী উপস্থাপকের সেটে সময় মতো আসতে না পারার কারণ। যার অন্যতম কারণ তাদের মেকআপ নিতে লম্বা সময় ব্যয় করা! সঙ্গে যোগ হয়েছে ট্রাফিক জ্যাম। তবে অনুষ্ঠান শুটিংয়ের একপর্যায়ে তারা তিনজনই এসে হাজির হন। দুঃখ প্রকাশ করে উপস্থাপনাও চালিয়ে নেন শেষ পর্যন্ত।
তবে ওপরের ঘটনাটি বাস্তবে নয়। এমন নাটকীয় উপস্থাপনার মাধ্যমে সাজানো হয়েছে এবারের ‘আনন্দমেলা’।
অনুষ্ঠানটির প্রযোজক-পরিচালক জানান, এবার একটু ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় তৈরি হচ্ছে ঈদকেন্দ্রিক বিটিভি’র ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। কারণ, এবার এই মঞ্চে উপস্থাপক হিসেবে দেখা যাবে অভিনয়শিল্পী তুষার খান, রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকীকে। তাদের সঙ্গে আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম ও বৃন্দাবন দাস।
অনুষ্ঠানটির অন্যতম উপস্থাপক শাহনাজ খুশি বলেন, ‘আইডিয়াটা বেশ মজার এবং বাস্তবসম্মত। শুটিংয়ের সময় মনেই হলো না আমরা উপস্থাপনা করছি। আশা করছি দর্শকরা উপভোগ করবেন।’
বিটিভি সূত্র জানায়, উপস্থাপনা চমকের পাশাপাশি এবারের ‘আনন্দমেলা’য় থাকছে বেশ কজন নারীর সাফল্যগাথা। আরও থাকছে তারকা শিল্পীদের গান, নাচ, মনকাড়া পরিবেশনা, মজার আর শিক্ষামূলক নাটিকাসহ নানা আয়োজন।
বিটিভি মহাপরিচালক এসএম হারুন অর রশীদের পরিকল্পনায় এবারের ‘আনন্দমেলা’ পরিচালনা ও প্রযোজনা করছেন মাহফুজা আক্তার। প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

/এস/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি