X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপে কলম্বিয়ান পপ গায়কের হোটেল রুমে চুরি

বিনোদন রিপোর্ট
২০ জুন ২০১৮, ১৬:১২আপডেট : ২০ জুন ২০১৮, ২০:৩৪

মালুমা ফিফা বিশ্বকাপে এইচ গ্রুপে জাপানের কাছে কলম্বিয়া হেরেছে ২-১ গোলে। নিজের দেশের খেলোয়াড়দের সমর্থন জানাতে স্টেডিয়ামে গিয়েছিলেন কলম্বিয়ান পপ গায়ক মালুমা। কে জানতো তখনই চুরি হয়ে যাবে তার দামি দামি সব জিনিসপত্র!

বিশ্বকাপের উত্তাপ উপভোগ করতে রাশিয়ায় গিয়ে মস্কোর রেড স্কয়ারের কাছের একটি হোটেলে উঠেছিলেন শাকিরার সঙ্গে গাওয়া ‘ট্রাপ’ ও ‘শানতাহে’ গানের জনপ্রিয় এ গায়ক। কিন্তু বিধি বাম! মঙ্গলবার (১৯ জুন) তার রুম থেকে ৭ লাখ ৮৫ হাজার ডলার মূল্যের দামি জিনিসপত্র চুরি হয়ে গেছে। পুলিশের বরাত দিয়ে রুশ গণমাধ্যম মঙ্গলবার এসব তথ্য প্রকাশ করেছে।

স্থানীয় দুই পুলিশ সদস্য আরবিসি নামের একটি নিউজ পোর্টালকে জানিয়েছেন, চুরি হওয়া জিনিসপত্রের মধ্যে রয়েছে ফরাসি প্রতিষ্ঠান লুই ভিতোর একটি ব্যাগ, ১১টি দামি ঘড়ি, ফরাসি প্রতিষ্ঠান কার্তির অলঙ্কার সামগ্রী, হীরা-মুক্তা বসানো ১০টি গ্লাস। এ ঘটনায় তদন্ত শুরু করেছে মস্কো পুলিশ।

আরবিসি ও রুশ সংবাদ সংস্থা ইন্টারফ্যাক্স একটি সূত্রের বরাত দিয়ে জানায়, ক্রেমলিনের কাছে ফোর সিজনস হোটেলে ওঠেন মালুমা। তবে হোটেলটির পক্ষ থেকে চুরির বিষয়ে বিস্তারিত কিছু বলা হয়নি। যদিও তদন্ত শুরুর কথা নিশ্চিত করেছেন তারা।

ফোর সিজনস হোটেলের একজন মুখপাত্র রয়টার্সকে ইমেইলে বলেন, ‘আমাদের অতিথি ও তাদের জিনিসপত্রের নিরাপত্তাকে গুরুত্বের সঙ্গে দেখি। তাই তড়িঘড়ি পুলিশকে খবর দিয়েছি আমরা।’

চুরির ঘটনার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে মালুমা জানান, কলম্বিয়া বনাম জাপানের খেলা দেখতে সারানস্ক শহরে গেছেন। একইসঙ্গে শেয়ার করেন উড়োজাহাজের সামনে তোলা কলম্বিয়ার জার্সি পরা নিজের একটি ছবি। ক্যাপশনে ২৪ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘সারানস্কতে যাচ্ছি। আজ আমাদের দল কলম্বিয়ার সঙ্গে থাকবো!’

কিছুদিন আগে নিজের অফিসিয়াল ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন মালুমা। এতে কলম্বিয়া জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা যায় তাকে। শাকিরা ও মালুমা

মালুমা হলেন লাতিন সংগীতে অন্যতম নাম। তিনি বেড়ে উঠেছেন কলম্বিয়ার মেডেলিন শহরে। কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা ও পুয়ের্তোরিকান তারকা রিকি মার্টিনের সঙ্গে গান করে দুনিয়াজোড়া খ্যাতি পেয়েছেন তিনি।

* শাকিরা ও মালুমার গাওয়া ‘শানতাহে’ গানের ভিডিও:

* শাকিরা ও মালুমার গাওয়া ‘ট্র্যাপ’ গানের ভিডিও:

* রিকি মার্টিন ও মালুমার গাওয়া ‘বেনতে পা কা’ গানের ভিডিও:

সূত্র: রয়টার্স

/জেএইচ/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া