X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

রণবীরকে ঘিরে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল!

বিনোদন ডেস্ক
২৪ জুন ২০১৮, ১০:৩৫আপডেট : ২৪ জুন ২০১৮, ১৯:৪৭

রণবীরকে ঘিরে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল! বলিউডের আরেকটি দোস্তির বারোটা বেজে গেছে! ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের বন্ধুত্বে দেয়াল হয়ে দাঁড়িয়েছেন রণবীর কাপুর। তার সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জনে দুই অভিনেত্রীর মধ্যে সৃষ্টি হয়েছে দূরত্ব।
ক’দিন আগেও ক্যাটরিনা আর আলিয়া ছিলেন একে অপরের জিমসঙ্গী। শরীরচর্চা কেন্দ্রে নিত্যদিন একসঙ্গে ঘাম ঝরাতেন তারা। বন্ধুরা প্রায়ই বলতেন, তাদের মধ্যে পারস্পরিক আস্থা চোখে পড়ার মতো।
আলিয়া ছাড়া বলিউডের অন্য কোনও অভিনেত্রীর সঙ্গে এতটা নিবিড় বন্ধুত্ব গড়ে ওঠেনি ক্যাটের। নির্মাতা মহেশ ভাটের মেয়েকে ফিটনেস ও খাবারের বিষয়ে অনেক পরামর্শ দিয়েছেন তিনি। ফুরসত পেলেই আড্ডায় মেতে থাকতেন তারা।
রণবীরের সঙ্গে আলিয়ার সখ্য গড়ে ওঠার আগের গল্প এগুলো। ক্যাটরিনার সঙ্গে রণবীরের প্রেমের ইতিহাস সবারই জানা। এ কারণেই ঋষি কাপুরের ছেলের সঙ্গে আলিয়া সম্পর্কে জড়ানোর কারণে হতবাক ক্যাটরিনা। এই ঘটনা তার মনেও প্রভাব ফেলেছে। তবে পারতপক্ষে অন্যের ব্যাপারে নাক গলান না তিনি। তাই চুপচাপ আছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।
এদিকে প্রেম-ভালোবাসা প্রসঙ্গে রণবীর সম্প্রতি এক টকশোতে বলেছেন, ‘প্রেমে পড়া দারুণ ব্যাপার। এ এক চমৎকার অনুভূতি। প্রেমে পড়লে সবই ভালো লাগে। এমনকি শুধু জলও শরবতের মতো মনে হয়!’
রণবীরকে ঘিরে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল! এর আগে জিকিউ ইন্ডিয়া ম্যাগাজিনের জুন মাসের সংস্করণে আলিয়ার সঙ্গে প্রেমের কথা পরোক্ষভাবে নিশ্চিত করেছেন রণবীর। ৩৫ বছর বয়সী এই তারকা বলেন, ‘ব্যাপারটা এখনও নতুন। এ নিয়ে বেশি কিছু বলতে চাই না। এজন্য সময় ও সুযোগ দরকার।’
করন জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন রণবীর ও আলিয়া। আলিয়ার কাজের প্রশংসা করে রণবীর বলেন, ‘একজন অভিনেত্রী ও একজন মানুষ হিসেবে আলিয়া বেশ সাবলীল। তার কাজ ও অভিনয় দেখে মনে হয়েছে এমন প্রতিভাবান হতে চাই আমিও।’
গত মার্চে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে একসঙ্গে অংশ নেন রণবীর ও আলিয়া। তখনই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এরপর থেকে শুটিং ফ্লোরসহ বিভিন্ন স্থানে পাশাপাশি দেখা গেছে দুজনকে।
গত ২০ জুন রাতে ঋষি কাপুরের বাড়িতে যান রণবীর ও সঞ্জয় দত্ত। তখন তাদের সঙ্গে ছিলেন আলিয়া। সঞ্জয়ের জীবন অবলম্বনে রণবীরের নতুন ছবি ‘সঞ্জু’ মুক্তি পাবে আগামী ২৯ জুন। এ উপলক্ষে সঞ্জয়কে নিমন্ত্রণ করেছিল কাপুর পরিবার।
ওইদিন রণবীরের মা নিতু কাপুর ও তার বোন রিধিমা কাপুর সাহানির সঙ্গে নৈশভোজ করেন আলিয়া। রণবীরের ভাগ্নি সামারার (কারিশমা কাপুরের মেয়ে) হাতে ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর হাত রেখে তোলা ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। শুধু রণবীর নন, তিনি যে পুরো কাপুর পরিবারের মন জয় করেছেন তা বোঝাই যাচ্ছে।
আলিয়ার আগে ‘বাচনা এ হাসিনো’ ও ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র সহশিল্পী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করেছেন রণবীর। এরপর ‘রাজনীতি’, ‘আজব প্রেম কি গজব কাহানি’ ও ‘জাগ্গা জাসুস’ ছবির সহশিল্পী ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। মাঝে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও তার প্রেমের গুজব ছড়ায়। রণবীরকে ঘিরে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল!

/জেডএল/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…