X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কণ্ঠশিল্পী ধ্রুব গুহর সঙ্গে ভারতীয় নায়িকা

বিনোদন রিপোর্ট
০৫ জুলাই ২০১৮, ১৩:৫০আপডেট : ০৫ জুলাই ২০১৮, ১৭:০২

ধ্রুব গুহ ‘শুধু তোমার জন্য’ শিরোনামের গান-ভিডিও দিয়ে সবাইকে চমকে দেন ধ্রুব গুহ। সেই সুবাদে পারতেন নিজের সংগীত ক্যারিয়ারটা দ্রুত গুছিয়ে নিতে। না, সরল পথে হাঁটেননি তিনি। শুধু নিজেকে নিয়ে না ভেবে বাংলাদেশের সামগ্রিক গান-ভিডিও নিয়ে ভেবেছেন।
হলেন সংগীত প্রযোজক। গড়লেন প্রযোজনা প্রতিষ্ঠান ডিএমএস (ধ্রুব মিউজিক স্টেশন)। এই ব্যানার থেকে গেল এক বছরে প্রকাশ করেছেন দেশের সর্বাধিক জনপ্রিয় শিল্পীর বড় বাজেটের গান-ভিডিও। প্রায় বছরখানেক বিরতি দিয়ে এবার প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান। নাম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভীর কথা-সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন অরিত্র কর্মকার।
ভিডিওর শুটিংয়ে মোনালিসা ও ধ্রুব গুহ গানটির ভিডিও শুটিং হয়েছে কলকাতাতেই। নতুন খবর হলো এই ভিডিওতে ধ্রুব গুহর মডেল হয়েছেন ভারতের ভোজপুরি সিনেমার অন্যতম নায়িকা মোনালিসা। তিনি ভোজপুরি অর্ধশতাধিক সিনেমায় কাজ করার পাশাপাশি ভারতীয় বাংলা, হিন্দি ও তামিল ছবিতেও অভিনয় করেছেন। ভারতের অন্যতম টিভি রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে প্রথম আলোচনায় আসেন মোনালিসা।  
জানা গেছে বাংলাদেশে মোনালিসার এটাই প্রথম কাজ। গানটির ভিডিওতে ধ্রুব গুহ, মোনালিসাকে ছাড়াও দেখা যাবে কলকাতা টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য, রেমোকে, শাশ্বতী মজুমদার ও সুজিত বিশ্বাস।
ভিডিওর মডেলরা কলকাতানির্ভর এই গান-ভিডিওটি প্রসঙ্গে ধ্রুব গুহ বললেন, ‘আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণেই একটু বেশি অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। তবে আমার কাছে সবার আগে গান। গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।’
ডিএমএস সূত্রে জানা যায়, আগামী ১৯ জুলাই প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।
ধ্রুব গুহর প্রকাশিত প্রথম গান-ভিডিও:  

/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!