X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

‘পোড়ামন-২’ মনে করিয়ে দিচ্ছে ‘মনপুরা’র কথা!

বিনোদন রিপোর্ট
০৬ জুলাই ২০১৮, ১২:৫৩আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১৯:৪৪

মনপুরা’য় চঞ্চল মিলি আর পোড়ামন-২’তে সিয়াম-পূজা প্রথম সপ্তাহে (১৬ জুন) দেশের মাত্র ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও চতুর্থ সপ্তাহে (৬ জুলাই) এসে ‘পোড়ামন-২’ পৌঁছে গেছে ৭৭টিতে! আশা এবং বিস্ময়ের কথা, নিকট অতীতে এমন ঘটনা ঘটেনি অনেক আলোচিত ছবির ক্ষেত্রেও।
সিয়াম-পূজা জুটির প্রথম রসায়নের এই ছবিটি নতুন করে দর্শক-সমালোচকদের মনে করিয়ে দিচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় চঞ্চল-মিলির মেগাহিট ‘মনপুরা’র কথা। কারণ, এই ছবিটি ২০০৯ সালের ১৩ ফেব্রুয়ারি মাত্র ৬টি হলে মুক্তি পায়। পরে সেটি খুব দ্রুত সময়ে দেশের ৩০০টি হলে ছড়িয়ে যায়। চলে মাসের পর মাস।
অনেকের ধারণা, ‘পোড়ামন-২’ ছবিটিও এগুচ্ছে সেই পথে। যার প্রমাণ মিলেছে এই সপ্তাহে এসে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্র বলছে, সাম্প্রতিক সময়ে সারা দেশ থেকে ছবিটি দেখার জন্য সাধারণ দর্শকদের যে আগ্রহ পাচ্ছে, সেটি এককথায় অবিশ্বাস্য।
ছবিটির প্রযোজক আবদুল আজিজ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এই ছবিটির মাধ্যমে আবারও প্রমাণ হচ্ছে দেশের দর্শকরা ভালো সিনেমা দেখতে চান। এমনকি যারা কোনও দিন সিনেমা হলে এসে ছবি দেখেননি, তারাও এই ছবিটির জন্য আসছেন। এটা অনেক ভালো লাগার বিষয়। আমার ধারণা কোরবানির ঈদের আগেই ছবিটি সারা দেশের সব প্রেক্ষাগৃহে ছড়িয়ে যাবে।’
ঈদ উৎসবে গত ১৬ জুন মুক্তি পায় ‘পোড়ামন-২’। এতে প্রথম জুটি বেঁধে কাজ করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এ ছবির মাধ্যমে নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী ও পরিচালক রায়হান রাফীর ঢালিউডে অভিষেক হয়। পাশাপাশি পরিচালক শুরু থেকেই বেশ জোর দিয়ে বলে এসেছেন ছবির গল্পটি একেবারেই মৌলিক।  
২০১৩ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত মাহি-সাইমন অভিনীত হিট ছবি ‘পোড়ামন’-এর সিক্যুয়াল এটি। ধারণা করা হচ্ছে, প্রথম ছবির মতো এই ছবিটিও বাণিজ্যিক ও সমালোচক সফলতা পাবে।

‘পোড়ামন-২’ ট্রেলার:

/এস/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী