X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ঢাকা থেকে দেশ ভ্রমণে ‘কমলা রকেট’

বিনোদন রিপোর্ট
০৬ জুলাই ২০১৮, ১৯:৩৮আপডেট : ০৭ জুলাই ২০১৮, ১১:৪৩

এই কমলা রকেটকে ঘিরেই পুরো গল্প যিনিই ছবিটি দেখেছেন ফিরেছেন মুগ্ধতা নিয়ে। এটা গল্প, অভিনয় আর নির্মাণশৈলীর মুগ্ধতা। গেল ঈদে মুক্তি পাওয়া এই ছবিটির নামেও রয়েছে ভিন্নতা- ‘কমলা রকেট’।
প্রশংসিত এ ছবিটি গেল তিন সপ্তাহ প্রায় হাউজফুল চলেছে ঢাকা শহরের মাত্র দুটি সিনেপ্লেক্সে। স্টার ও ব্লকবাস্টার।
নূর ইমরান মিঠুর পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের এই ‘রকেট’ এবার বেরিয়েছে দেশ ভ্রমণে। চতুর্থ সপ্তাহে (৬ জুলাই) এসে এটি গেল ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে।
নির্মাতা নূর জানালেন, ‘ছবিটি নিয়ে পর্যায়ক্রমে অন্তত সারা দেশের বিভাগীয় শহরগুলোতে যেতে চাই। টানা তিন সপ্তাহ ঢাকায় ছবিটি বেশ ভালো চলেছে। অনেক মানুষ ছবিটির প্রশংসা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ। আজ থেকে (৬ জুলাই) ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে শুরু হলো। আশা করছি ময়মনসিংহে যারা ভালো ছবির দর্শক আছেন তারা এই ছবিটি দেখতে হলে যাবেন।’
তিনি আরও জানান, ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে দিনে মোট চারটি শো হবে ‘কমলা রকেট’-এর। সূচিটি এমন- দুপুর সাড়ে ১২টায়, সাড়ে ৩টায়, সন্ধ্যা সাড়ে ৬টা এবং রাত সাড়ে ৯টায়।
‘কমলা রকেট’ এর দুই প্রধান চরিত্র মোশাররফ করিম ও তৌকীর আহমেদ কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’-এর চিত্রনাট্য যৌথভাবে তৈরি করেছেন লেখক ও নির্মাতা। কমলা রঙের একটি স্টিমারকে কেন্দ্র করে ছবিটির গল্প।
দেশের দাপুটে দুই অভিনেতা তৌকীর আহমেদ ও মোশাররফ করিম একসঙ্গে অভিনয় করেছেন ‘কমলা রকেট’-এ। এতে তারা দুজন ছাড়াও অন্যতম চরিত্রে আছেন সামিয়া সাঈদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়রাজ, সেঁওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ।

ছবিটির ট্রেলার:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া