X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ঢাকার স্বপ্নীল আর কলকাতার ইমনের খুনসুটি

বিনোদন রিপোর্ট
০৭ জুলাই ২০১৮, ১৭:৪৮আপডেট : ০৭ জুলাই ২০১৮, ১৭:৫১

ভিডিওতে স্বপ্নীল-ইমনের খুনসুটিকলকাতার ‘প্রাক্তন’ ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানখ্যাত শিল্পী ইমন চক্রবর্তী। এরমধ্যে বাংলাদেশে গেয়েছেন বেশকটি গান। তবে এবার একটু অন্য ঢংয়ে হাজির হচ্ছেন তিনি।
গানটি ইমনের সঙ্গে গেয়েছেন বাংলাদেশের তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নীল সজীব। ভিডিওতেও রয়েছে দুজনের প্রাণবন্ত উপস্থিতি। গানের শিরোনাম ‘খয়েরি বিকেল’। গালিব সরদারের লেখায় এতে সুর করেছেন এহসান রাহী। আর সংগীতায়োজনে ছিলেন আমজাদ হোসেন।
ইমন চক্রবর্তী আর স্বপ্নীল সজীবের খুনসুটির মিশেলে গানটির ভিডিও নির্মাণ করেছন শাহরিয়ার পলক।
গান-ভিডিওটি প্রসঙ্গে স্বপ্নীল বললেন, ‘রবীন্দ্রসংগীতশিল্পী হিসেবে শ্রোতারা আমাকে অশেষ ভালোবাসা ও স্বীকৃতি দিয়েছেন। কিন্তু এই প্রথম আমাদের দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী ও ভারতের জাতীয় চলচ্চিত্রে সেরা পদকপ্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর সাথে একটি ভীষণ রোমান্টিক গান নিয়ে উপস্থিত হচ্ছি। আমার খুব ভালো লাগছে।’
বাংলাদেশের যে কোনও কাজেই ইমনের উচ্ছ্বাস একটু বেশিই থাকে। ‘খয়েরি বিকেল’ গানটি নিয়ে তিনি বললেন, ‘স্বপ্নীল আমার খুব ভালো বন্ধু এবং অত্যন্ত মেধাবী শিল্পী। এর আগেও আমরা দেশ-বিদেশে একত্রে অনেক কাজ করেছি এবং প্রশংসিত হয়েছি। এবার তারসঙ্গে মৌলিক গান করলাম। এটা আমার জন্য ভীষণ ভালোলাগার। আশা করছি, দর্শক-শ্রোতাদের ভালোবাসা পাবো এই গানটি দিয়ে।’
গান-ভিডিওটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন জানায়, আগামী ৯ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘খয়েরি বিকেল’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা