X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় জর্জ ক্লুনি

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, ১৪:০৬আপডেট : ১১ জুলাই ২০১৮, ১৪:১৫

জর্জ ক্লুনি হলিউড তারকা জর্জ ক্লুনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। ইতালিয়ান দ্বীপ সারদিনিয়ার কোস্টা ক্যারোলিনায় একটি মার্সিডিজ গাড়ির সঙ্গে সংঘর্ষে চোট পেয়েছেন তিনি।
মঙ্গলবার (১০ জুলাই) রাতে ইতালিয়ান গণমাধ্যম এজিআই এ তথ্য জানিয়েছে।
ইতালিতে ‘ক্যাচ ২২’ নামে টেলিভিশনের জন্য নির্মাণাধীন একটি মিনি সিরিজের কাজ করছেন জর্জ ক্লুনি। শুটিং সেটের কাছাকাছি থাকতে কোস্টা ক্যারোলিনার কাছের একটি হোটেলে উঠেছিলেন ৫৭ বছর বয়সী এই আমেরিকান অভিনেতা-পরিচালক। মঙ্গলবার স্থানীয় সময় সকাল সোয়া ৮টায় পানতালদিয়া থেকে ওলবিয়ার দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি।
কিন্তু নিয়ম না মেনে কোনও পূর্ব সংকেত ছাড়াই একটি মার্সিডিজ গাড়ি আচমকা ডান দিকে ঘুরে যায়। এ কারণে নিয়ন্ত্রণ ধরে রাখতে না পেরে মোটরসাইকেল নিয়ে পড়ে যান ক্লুনি। গাড়িচালক নেমে জরুরি সেবা পেতে ১১২ নম্বরে কল করেন। এরপর মিউনিসিপ্যাল পুলিশ ও অ্যাম্বুলেন্স ও অগ্নিনির্বাপক কর্মীরা হাজির হন। তারা ওলবিয়ার সার্দিনিয়ান শহরের একটি হাসপাতালে নিয়ে যান তাকে।
ইতালির ‘কী’ ম্যাগাজিনের ওয়েবসাইটে জানানো হয়, হাঁটুতে আঘাত পেয়েছেন জর্জ ক্লুনি। তবে তা গুরুতর নয়। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা শেষে বুধবার সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে অস্কারজয়ী এই তারকাকে কয়েকদিন পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। তার মুখপাত্র বিবিসিকে বলেন, ‘জর্জ ক্লুনি এখন বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন।’
দুর্ঘটনার পর জর্জ ক্লুনির মোটরসাইকেল ও সেই মার্সিডিজ গাড়িটি এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। ইতালির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আনসা’র দেওয়া তথ্য অনুযায়ী, এখন এই ঘটনা তদন্ত করে দেখছে স্থানীয় পুলিশ।
ইতালির লেক কোমোতে অনেক বছর আগে একটি বাড়ি কিনেছেন জর্জ ক্লুনি। ভেনিস চলচ্চিত্র উৎসবে তার ঘনঘন আসা-যাওয়া আছে। ২০১৪ সালে ইতালিতেই আইনজীবী আমাল আলামুদ্দিনকে বিয়ে করেন এই সুপারস্টার। ২০১৭ সালে যমজ সন্তানের মুখ দেখেন তারা ।
‘ক্যাচ ২২’ সিরিজে দ্বিতীয় বিশ্বযুদ্ধের মার্কিন এয়ারফোর্স কমান্ডারের ভূমিকায় অভিনয় করছেন জর্জ ক্লুনি। মার্কিন কথাশিল্পী জোসেফ হেলারের ধ্রুপদী উপন্যাস অবলম্বনে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। ছয় পর্বের ড্রামা সিরিজটি চ্যানেল ফোরে প্রচার হবে ২০১৯ সালে। 

সূত্র: বিবিসি

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না