‘নাইট শো’ দেখাবে স্টার সিনেপ্লেক্স

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৭, জুলাই ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:২২, জুলাই ১২, ২০১৮

স্টার সিনেপ্লেক্স।

দেশের অন্যতম প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স এবার চালু করতে যাচ্ছে ‘নাইট শো’ (রাতের প্রদর্শনী)। এখন থেকে প্রতি শনি ও শুক্রবার সিনেমাহলটি রাতেও ছবি প্রদর্শন করবে।
বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।
তিনি বলেন, ‘মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করতে যাচ্ছি আমরা। এর জন্য অনেক দর্শকের দীর্ঘদিনের অনুরোধ ছিল। আমরা সবসময়ই তাদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশা করি, অনেক দর্শক এর সুবিধা ভোগ করবেন। আপাতত সপ্তাহে দুই দিন এই শো চলবে। পরবর্তী সময়ে এটা আরও বাড়তে পারে।’

বর্তমানে একটি ভিআইপিসহ মোট ছয়টি হল রয়েছে স্টার সিনেপ্লেক্সের। এগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো হয়ে থাকে। এর সঙ্গে নতুন দুটি করে প্রর্দশনী যুক্ত হলো। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার যথাক্রমে রাত ৮টা ৩০ মিনিট ৯টা থেকে চলবে এই প্রদর্শনী। এগুলো চলতি সপ্তাহ থেকে কার্যকর হচ্ছে। 

প্রেক্ষাগৃহটি জানায়, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্ব নিয়ে তারা সবসময়ই দর্শকের পাশে থাকতে চায়। এবং তাদের কথা মাথায় রেখেই আন্তর্জাতিক মুক্তির দিনেই এখন হলিউডের সাড়া জাগানো সব ছবি দেখানো হচ্ছে।
এছাড়া দেশের প্রতি দায়বদ্ধতা থেকে নির্দিষ্ট সংখ্যক হলে বাংলা ছবি পরিবেশন করে যাচ্ছে তারা। ভবিষ্যতেও এই ধারাবাহিকতাগুলো অব্যাহত থাকবে।

/এম/

লাইভ

টপ