X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ভয়ংকর অভিযান নিয়ে ঢাকায় ‘দ্য রক’!

বিনোদন ডেস্ক
১৭ জুলাই ২০১৮, ২০:১৯আপডেট : ১৭ জুলাই ২০১৮, ২০:২৫

একটি দৃশ্যে ডোয়াইন জনসন‘জুমানজি-টু’ এর সাফল্যের রেশ কাটেনি এখনও। এরইমধ্যে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসনের নতুন ছবি। এবারের ছবির নাম ‘স্কাইস্ক্র্যাপার’। ২০ জুলাই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

১৭ জুলােই সন্ধ্যায় এমনটাই নিশ্চিত করলেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।
‘দ্য রক’ মানেই দুঃসাহসিক আর দুর্ধর্ষ অ্যাকশন। এ ছবিতেও তার ব্যতিক্রম নয়। আর দর্শকরা যে তার কাছ থেকে এমন কিছু দেখার প্রত্যাশায় থাকেন তার প্রমাণ মিলেছে ছবিটির ট্রেলার প্রকাশের পর। রক ভক্তদের মধ্যে রীতিমত হৈ চৈ পড়ে যায় এটি প্রকাশের পর। এতে রককে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন ২৪০ তলার ওপর থেকে লাফিয়ে পড়তে দেখা যায়। এছাড়া সমূহ বিপদ থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচাতে ভয়ংকর কিছু জায়গা থেকে লাফিয়ে পড়তে দেখা যায় তাকে।
ছবিতে রক সাবেক এফবিআই এজেন্ট উইল ফোর্ডের চরিত্রে অভিনয় করেছেন। যিনি চীনে বহুতল ভবনের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে নিযুক্ত থাকেন। সমালোচকদের দাবি, ছবিটি কিছুটা ডাই হার্ড এবং মিশন ইম্পসিবল এর মতো করে নির্মিত হয়েছে।
ছবিটি পরিচালনা করেছেন রওসন মার্শাল থারবার। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। এ ছাড়াও অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হান, রোল্যান্ড মেরার, পাবলো শেরিবের, বায়রন মান, হান্না কুইলভান ও নোয়া টেলর।


২০১৭ সালের সেপ্টেম্বরে ছবিটির কাজ শুরু হয়। ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া ও কানাডার বিভিন্ন স্থানে এর শুটিং হয়। ছবিটি নিয়ে খুব আশাবাদী রক ইতোমধ্যে হলিউডের বিভিন্ন পত্রিকায় সাক্ষাৎকারে বলেন, ‘‘দর্শকদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে। অবিশ্বাস্য কিছু কাজ হয়েছে ‘স্কাইস্ক্র্যাপার’-এ। প্রত্যাশার চেয়ে বেশি কিছু পাবেন আপনারা।’’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান