X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

রণবীরের বিরুদ্ধে নারী ভাড়াটিয়ার মামলা

বিনোদন ডেস্ক
২১ জুলাই ২০১৮, ১৬:৪১আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৬:৪৩

রণবীর কাপুরভারতের পুনেতে কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারস-এ রণবীর কাপুরের একটি অ্যাপার্টমেন্ট আছে। সেটি তিনি বছরখানেক আগে ভাড়া দিয়েছিলেন এক নারীর কাছে। সেই ভাড়াটিয়াই ৩৫ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে মামলা করেছেন।
অভিযোগ উঠেছে, চুক্তির শর্ত অনুযায়ী ভাড়াটিয়ার সঙ্গে সম্মান দেখাননি তিনি। খবর পুনে মিররের।
পুনে দেওয়ানি আদালতে মামলাটি করা হয়েছে। শীতল সূর্যবংশী নামের ওই নারী ভাড়াটিয়ার অভিযোগ, চুক্তিতে উল্লেখ করা নির্ধারিত সময়ের আগেই অ্যাপার্টমেন্ট খালি করতে চাপ দিয়েছিলেন রণবীর কাপুর। এ কারণে ওই অ্যাপার্টমেন্টে ওঠার ১১ মাস পর তারা বেরিয়ে যেতে বাধ্য হন।
২০১৬ সালের অক্টোবরে রণবীরের অ্যাপার্টমেন্টে ভাড়াটিয়া হিসেবে ওঠেন শীতল ও তার পরিবার। কিন্তু চুক্তি ভেঙে ১১ মাস পর গত বছরের আগস্টে বাসা খালি করার নির্দেশ দেন ‘সঞ্জু’ তারকা। পরে ২০১৭ সালের অক্টোবরে তারা অ্যাপার্টমেন্ট ছাড়েন। তখন নিজের পরিবারকে মারাত্মক অসুবিধার সম্মুখীন হতে হয়েছিল বলে দাবি শীতলের। তাই মামলায় ক্ষতিপূরণ হিসেবে ৫০ লাখ ৪০ হাজার রুপি দাবি করেছেন তিনি। একইসঙ্গে ১ লাখ ৮ হাজার রুপি সুদ চেয়েছেন তিনি!
চুক্তি অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য ৪ লাখ রুপি করে ৪৮ লাখ রুপি লাইসেন্স ফি হিসেবে দেন শীতল। আর পরের ১২ মাসের জন্য তিনি দিয়েছেন ৭২ লাখ রুপি। এছাড়া আরও ২৪ লাখ রুপি তিনি জমা দেন বলে দাবি করেছেন।
তবে পুনে মিরর পত্রিকার কাছে সব অভিযোগ অস্বীকার করেছেন রণবীর কাপুর। তার দাবি, ভাড়াটিয়ার সঙ্গে তার ১২ মাসের চুক্তিই হয়েছিল। তারাই নাকি স্বেচ্ছায় বাসা ছেড়েছেন। আর শেষের তিন মাস ভাড়াটিয়া অ্যাপার্টমেন্টের ভাড়া দিতে পারেননি। তাই জমাকৃত টাকা থেকে তা কেটে নেওয়া হয়। মামলার শুনানি হবে আগামী ২৮ আগস্ট।
এদিকে রণবীর কাপুর এখন বুলগেরিয়ায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। তাদের প্রেমের গুঞ্জন এখন বলিউডে হটকেক!

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…