X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মান্নার টানে ঢাকায় আসছেন ঋতুপর্ণা

বিনোদন রিপোর্ট
২২ জুলাই ২০১৮, ০০:০৪আপডেট : ২২ জুলাই ২০১৮, ১৭:৪২

মান্না ও ঋতুপর্ণা

মান্নার সঙ্গে ঋতুপর্ণার সম্পর্ক ছিল পারিবারিক। পর্দায়ও তাদের সফলতার নজির অনেক। যে কারণে মান্না প্রয়াত হওয়ার পরও তিনি যখনই বিভিন্ন কারণে ঢাকায় এসেছেন, দেখা করেছেন মান্নার স্ত্রী শেলীর সঙ্গে। তবে এবার তিনি কলকাতা থেকে ঢাকায় উড়ে আসছেন শুধুই মান্নার টানে।
মান্নার প্রযোজনা সংস্থা ‘কৃতাঞ্জলি চলচ্চিত্র’ থেকে আবারও চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আর এটির মহরত অনুষ্ঠানে যোগ দিতেই ঋতুপর্ণার উড়ে আসা।
‘জ্যাম’ নামের এই চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কথা অক্টোবর থেকে। তার আগে ২৩ জুলাই সকাল সাড়ে ১১টায় ঢাকা ক্লাবে মহরতের আয়োজন করা হয়েছে। মূলত এ অনুষ্ঠানে যোগ দিতেই আজ (২২ জুলাই) সকালে ঢাকায় আসছেন ঋতুপর্ণা। এমনটাই নিশ্চিত করেন শেলী মান্না।
‘জ্যাম’ চলচ্চিত্রটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এর মূল ভাবনা বরেণ্য সাংবাদিক আহমদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।
মান্নার ব্যানার থেকে ১০ বছর পর চলচ্চিত্র নির্মাণ হচ্ছে, আর তাতে অভিনয় করবেন না ঋতুপর্ণা; তা-তো হয় না। প্রযোজক শেলী মান্না জানান, এতে ঋতুপর্ণা অভিনয় করবেন একজন আইনজীবীর চরিত্রে।
‘জ্যাম’ প্রসঙ্গে শেলী মান্না বললেন, ‘নায়ক-নায়িকার খবরটি এখনই জানাতে চাই না। তবে কাস্টিংয়ে বেশ কিছু চমক থাকছে। শুভ মহরতের মাধ্যমে বিস্তারিত সবাইকে জানাবো।’
সর্বশেষ ২০০৮ সালে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এফ আই মানিক পরিচালিত ‘পিতামাতার আমানত’ ছবিটি মুক্তি পায়।
প্রসঙ্গত, মান্না শুধু একজন জনপ্রিয় নায়কই ছিলেন না, সফল প্রযোজকও ছিলেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি কথাচিত্র’ থেকে প্রযোজিত অধিকাংশ ছবি ব্যবসাসফল ছিল। সিনেমাগুলো হচ্ছে ‘লুটতরাজ’, ‘লাল বাদশা’, ‘আব্বাজান’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘মান্না ভাই’ ও ‘পিতামাতার আমানত’।
২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে মান্না মৃত্যুবরণ করেন।

/এস/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম