X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

স্টার সিনেপ্লেক্সে ওয়াহিদ ইবনে রেজার ছবি

বিনোদন রিপোর্ট
২২ জুলাই ২০১৮, ১৪:৫৯আপডেট : ২২ জুলাই ২০১৮, ১৭:২৮

ওয়াহিদ ইবনে রেজা ও ছবিটির পোস্টার ভয়ঙ্কর (আসলে মজার) এক ড্রাকুলার মেয়ে ম্যাভিস, সে কিনা বিয়ে করেছে জনি নামের একটা বোকাসোকা ছেলেকে। ম্যাভিস আর জনির কোলজুড়ে এসেছে একটা ছোট্ট বাবু। মানুষ আর দৈত্য মিলেমিশে সে এক অদ্ভুত পরিবার!

হোটেল ট্রানসিলভেনিয়ার আগের দুটো পর্ব যারা দেখেছেন, তারা নিশ্চয়ই জানেন, মজার সব কাণ্ডকীর্তি দেখা যায় এ ছবির একেকটা পর্বে। ২০ জুলাই থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সে চলছে ‘হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’-এর তৃতীয় পর্ব।

সনি পিকচার্স অ্যানিমেশন নির্মিত এই থ্রিডি সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন গেনডি টারটাকোভস্কি। বাংলাদেশের দর্শকদের জন্য আনন্দের এবং গৌরবের বিষয় হলো, ছবিটি নির্মাণের বিশেষ ভূমিকায় রয়েছেন বাংলাদেশি তরুণ ওয়াহিদ ইবনে রেজা। এই ছবির কারিগরি দলে তিনি কাজ করেছেন অ্যাসোসিয়েট প্রোডাকশন ম্যানেজার হিসেবে।

এর আগে ওয়াহিদ ইবনে রেজা ভিজ্যুয়াল ইফেক্টস কো-অর্ডিনেটর হিসেবে কাজ করেছেন ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’, ‘ডক্টর স্ট্রেঞ্জ’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন’সহ আরও অনেক জনপ্রিয় হলিউডের ছবিতে।

এদিকে ‘হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ ছবির অন্যতম একটি অ্যানিমেটেড চরিত্রে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় মার্কিন গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ। গত ৩০ জুন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ‘হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’-এর উদ্বোধনী প্রদর্শনী। প্রদর্শনীতে এসে অভিবাসী সংকট নিয়ে নিজের বক্তব্য প্রকাশ করে আলোচিত হন তিনি।
সিরিজের আগের দুটি ছবির সাফল্যের পথ ধরে এ ছবিটিও দর্শক মন জয় করে আশানুরূপ ফল ঘরে তুলবে বলে বিশ্বাস সংশ্লিষ্টদের।

ট্রেলার:

/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...