X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অসুস্থ ডেমি লোভেটো, বিখ্যাত তারকাদের শুভকামনা

বিনোদন ডেস্ক
২৫ জুলাই ২০১৮, ২০:২৫আপডেট : ২৫ জুলাই ২০১৮, ২১:২৭

(বাঁ থেকে) কিম কারদাশিয়ান, ডেমি লোভেটো ও আরিয়ানা গ্র্যান্ড অতিমাত্রায় মাদকসেবনের কারণে অচেতন হয়ে পড়ায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে মার্কিন গায়িকা ডেমি লোভেটো। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন বিশ্বসংগীতের জনপ্রিয় তারকারা।

‘আই অ্যাম কনফিডেন্ট ইন ডেমি’ হ্যাশট্যাগ জুড়ে দিয়ে গায়িকা লেডি গাগা লিখেছেন, ‘ডেমি লোভেটোকে ভালোবাসায় ঘিরে রাখতে হবে আমাদের। তুমি বেঁচে আছো জেনে আমি খুব খুশি। আমরা তোমার সুস্থতা কামনা করছি। অজস্র ভালোবাসা নিও।’
টক শো উপস্থাপিকা এলেন ডিজেনারেস টুইট করেছেন, ‘ডেমি লোভেটোকে ভালো লাগে আমার। ওর হাসপাতালে ভর্তির খবরে কষ্ট পেয়েছি। সে এই পৃথিবীর আলো।’

পপ গায়িকা কেটি পেরি, আরিয়ানা গ্র্যান্ড, গ্র্যামিজয়ী তারকা ব্রুনো মার্স টুইটারে লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি।’ গায়ক জাস্টিন টিম্বারলেক, নিক জোনাস ও জো জোনাস ভ্রাতৃদ্বয়, গায়িকা দুয়া লিপা, কেশা, র‌্যাপার কার্ডি বি, রিয়েলিটি শো তারকা কিম কারদাশিয়ান, মডেল টাইরা ব্যাঙ্কসও শুভকামনা জানিয়ে তার সুস্থতা কামনা করেন।
কান্ট্রি গায়ক ব্র্যাড পেইসলির কথায়, ‘আমার দেখা উদার ও সবচেয়ে প্রতিভাবানদের মধ্যে অন্যতম ডেমি লোভেটো। তার দ্রুত সুস্থতা কামনা করছি। আসক্তি ভয়ঙ্কর রোগ। এই মেয়েটির চেয়ে সাহসী ও সৎ আর কেউ হতে পারে না।’

এদিকে ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘প্রে ফর ডেমি’ হ্যাশট্যাগ ব্যবহার করে ডেমি লোভেটোর শুভকামনা জানাচ্ছে। তার মাদকাসক্তি ও মানসিক-বিষণ্ণতার সঙ্গে লড়াইয়ের ঘটনা ও গান নিজেদের জন্য সহায়ক হয়েছে বলে জানায় অনেক ভক্ত।

বিনোদনমূলক মার্কিন ওয়েবসাইট টিএমজেডের এক প্রতিবেদন অনুযায়ী, অতিরিক্ত মাদকসেবনের কারণে অচেতন হয়ে পড়েছিলেন ডেমি লোভেটো। মঙ্গলবার (২৪ জুলাই) তাকে হলিউড হিলসের বাড়ি থেকে সিডার্স-সিনাই মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তবে গ্র্যামি মনোনীত এই সংগীতশিল্পীর জ্ঞান ফিরেছে। তার শারীরিক অবস্থাও স্থিতিশীল।
ডেমি লোভেটোর মুখপাত্র বিবিসি ও ভ্যারাইটিকে জানিয়েছেন- ভালোবাসা, প্রার্থনা ও সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছে তার পরিবার।

তবে ডেমি লোভেটো কী মাদক নিয়েছিলেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিকভাবে বলা হচ্ছিল, অতিমাত্রায় হেরোইন সেবন করেছেন তিনি। পরে এ নিয়ে জটিলতা তৈরি হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা টিএমজেড’কে জানিয়েছেন, নারকান নামক জরুরি প্রতিষেধক দেওয়া হচ্ছে ডেমি লোভেটোকে। অতিমাত্রায় মাদকসেবন করলে সাধারণত এই পন্থায় রোগীর চিকিৎসা করা হয়।
লস অ্যাঞ্জেলেস ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র মার্গারেট স্টুয়ার্ট পিপল ম্যাগাজিনকে জানান, ২৫ বছর বয়সী এক নারীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয়েছে, ডেমি লোভেটোর ঠিকানার সঙ্গে তার মিল রয়েছে।

‘টেল মি ইউ লাভ মি’ শীর্ষক ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে বৃহস্পতিবার নিউ জার্সির আটলান্টিক সিটিতে ডেমি লোভেটোর সংগীত পরিবেশনের কথা ছিল। এর আগে গত মাসে লন্ডনের ওটু এরেনায় নির্ধারিত কনসার্ট শুরুর কয়েক ঘণ্টা আগে বাতিল করেন তিনি।

ডেমি লোভেটো মাদকাসক্তি, মদ্যপান ও খাবারে অরুচির সমস্যা নিয়ে নিয়মিত কথা বলেছেন ডেমি লোভেটো। ১৭ বছর বয়সে প্রথম কোকেন সেবনের স্বীকারোক্তি দেন তিনি। ২০১০ সালে পুনর্বাসন কেন্দ্রে যেতে হয় তাকে। এছাড়া বাইপোলার ডিজঅর্ডার, বুলিমিয়া ও আসক্তির কারণে চিকিৎসা নিতে হয়েছে তাকে। গত জুনে প্রকাশিত ‘সোবার’ গানে তিনি তুলে ধরেছেন, চিকিৎসার পর কীভাবে আবারও মানসিক অবস্থার অবনতি হয়েছিল তার।

গত মাসে ‘সোবার’ শিরোনামে একটি গান বের করেছেন ডেমি লোভেটো। এর কথায় মায়ের কাছে দুঃখ প্রকাশ করেন ডেমি। একইসঙ্গে মদ্যপানের কারণে বাবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

গানে পরিচিতি বেশি থাকলেও টেক্সাসের ডালাসে বেড়ে ওঠা ডেমি লোভেটোর শুরুটা হয়েছিল শিশুতোষ টিভি সিরিজ ‘বার্নি অ্যান্ড ফ্রেন্ডস’-এ কাজ করে। ২০০৮ সালে ডিজনি চ্যানেলের ‘ক্যাম্প রক’ ছবিতে অভিনয়ের সুবাদে জনপ্রিয়তা পান তিনি।

ডেমি লোভেটো ডেমি লোভেটোর প্রথম একক অ্যালবাম ‘ডোন্ট ফরগেট’ (২০০৮) প্রকাশের পরপরই বিলবোর্ড টু হান্ড্রেড চার্টের দুই নম্বরে জায়গা করে নেয়। এই চার্টের শীর্ষে স্থান পায় তার দ্বিতীয় একক অ্যালবাম ‘হিয়ার উই গো অ্যাগেইন’ (২০০৯)। তার পরের অ্যালবামগুলো হলো— ‘আনব্রোকেন’ (২০১১), ‘ডেমি’ (২০১৩) ও ‘কনফিডেন্ট’ (২০১৫)।

‘গিভ ইউর হার্ট অ্যা ব্রেক’, ‘কুল ফর দ্য সামার’, ‘স্কাইস্ক্র্যাপার’, ‘সরি নট সরি’র মতো বেশকিছু গান ডেমি লোভেটোকে পপতারকা হিসেবে খ্যাতি এনে দেয়। ইনস্টাগ্রামে তার ৬ কোটি ৯০ লাখ ফলোয়ার। গত বছর মুক্তি পেয়েছে বিখ্যাত এই শিল্পীর জীবন নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘সিম্পলি কমপ্লিকেটেড’।

আরও পড়ুন-
বাংলাদেশকে ধন্যবাদ দিলেন ডেমি লোভেটো

৭ বছর বয়সে আত্মহত্যা করতে চেয়েছিলেন এই গায়িকা






/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া