X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাসের হাত ধরে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান!

বিনোদন রিপোর্ট
২৮ জুলাই ২০১৮, ১৬:০৭আপডেট : ২৮ জুলাই ২০১৮, ১৭:১৩

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অপু বিশ্বাস (ডানে), পাশে প্রতিষ্ঠানের উপদেষ্টা বিলিয়ান বিপু দেশীয় সংগীতাঙ্গনে যুক্ত হলো নতুন প্রযোজনা প্রতিষ্ঠান। নাম ‘এসএস মিউজিক ক্লাব’। প্রতিষ্ঠানটির যাত্রা উপলক্ষে আয়োজন করা হয়েছে একটি অনুষ্ঠান। যেখানে মূল চমক কিংবা অন্যতম অতিথি হিসেবে হাজির ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।
২৭ জুলাই রাতে রাজধানীর এক রেস্তোরাঁয় এই আয়োজনটি হয়। এতে অপু বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আফরোজা সুলতানা পপি, উপদেষ্টা বিলিয়ান বিপুসহ সংগীত ও চলচ্চিত্রের অনেকেই।
অনুষ্ঠানে অপু বিশ্বাসের উপস্থিতিতে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও প্রদর্শন করা হয় প্রজেক্টরে। যদিও উদ্বোধনী অনুষ্ঠানে ‘মনকে খুঁজেছি’ নামের গানটিই উন্মুক্ত করা হয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। বাকিগুলো মুক্ত হবে পর্যায়ক্রমে দুই এক দিনের মধ্যে।
ক্লাবের কর্ণধার আফরোজা সুলতানা পপি বললেন, ‘শুরুতে আমরা দর্শক ও শ্রোতাদের পাঁচটি শ্রুতিমধুর গানের সঙ্গে নান্দনিক মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করেছি। সামনের দিনে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’
এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাস বললেন, ‘নতুন একটি প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ ঘটলো সেজন্য আমি খুবই আনন্দিত। কারণ এতে করে আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে। এখান থেকে আমরা নতুন নতুন মিউজিক ভিডিও উপহার পাবো। আমার আশা থাকবে এসএস মিউজিক ক্লাবের কার্যক্রমের পাশাপাশি এসএস মাল্টিমিডিয়া থেকেও যাতে নিয়মিত সিনেমা নির্মাণ করা হয়। তাদের নতুন এই পথচলার জন্য শুভকামনা।’
অপু বিশ্বাসের সঙ্গে এসএস মিউজিক ক্লাব সংশ্লিষ্টরা অনুষ্ঠানে উন্মুক্ত হওয়া সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। এরমধ্যে বিলিয়ান বিপুর কথায় ‘মনকে খুঁজেছি’ নামের গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সংগীত করেছেন সুষমিত মন্ডল। আবিদ রনির সুর, সংগীত ও কথায় ‘অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক শামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক শামস। এই গানটিরও সুর, সংগীত ও কথা আবিদ রনির।
কণ্ঠ দেয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটির সুর, সংগীত ও কথা মাহমুদ সানির। নিজের সুর ও সংগীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মন্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু।
গানগুলোর ভিডিওতে মডেল হয়েছেন- আমান রেজা, আশফাক রানা, লিয়ানা লিয়া, তারেক, রিও, ঝরা, তৃষ্ণা, সূচি, মাহামুদ সানি ও জেরিন।
প্রসঙ্গত, চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজ-এর নতুন প্রতিষ্ঠান এসএস মিউজিক ক্লাব।
‘মনকে খুঁজেছি’ গানের ভিডিও:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা