X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

‘ভারত’ ছাড়ায় ‘অপেশাদার’ প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক
২৯ জুলাই ২০১৮, ০০:০৩আপডেট : ২৯ জুলাই ২০১৮, ০০:০৩

প্রিয়াঙ্কা চোপড়ামার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান হয়েছে। এ কারণে ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়ানোর পরও এর পরিচালক আলি আব্বাস জাফরের শুভকামনা পেয়েছেন প্রিয়াঙ্কা।
তবে সবাই যে ব্যাপারটাকে ভালোভাবে নিয়েছে তা কিন্তু নয়। তার হঠাৎ এই সিদ্ধান্তে ছবিটি প্রযোজনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা খুব বিরক্ত। প্রিয়াঙ্কাকে অপেশাদার হিসেবে মন্তব্য করেছেন তাদের একজন।
গত সপ্তাহে যুক্তরাজ্যের লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনের অনুষ্ঠানে তার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক জোনাস। আচমকা এমন সিদ্ধান্ত নিয়ে সবাইকে হতবাক করে দিয়েছেন প্রিয়াঙ্কা। খবরটা পেয়ে ‘ভারত’ বাহিনী তো রীতিমতো থ!
শুক্রবার (২৭ জুলাই) টুইটারে পরিচালক আলি আব্বাস জাফর লিখেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া আমাদের ‘ভারত’ ছবির সঙ্গে আর নেই। খুবই বিশেষ কারণে তিনি সরে গেছেন। নিজের সিদ্ধান্তের কথা শেষ মুহূর্তে আমাদেরকে জানিয়েছেন প্রিয়াঙ্কা। আমরা তার এই বিশেষ কারণ নিয়ে অনেক খুশি। ‘ভারত’ টিমের শুভকামনা রইলো। তার জীবনে ভালোবাসা ও সুখের বন্যা বয়ে যাক।”
প্রিয়াঙ্কা ও নিক জোনাসশেষ মুহূর্তে এসে প্রিয়াঙ্কা ছবিটি ছেড়ে দেওয়ায় নাখোশ ‘ভারত’-এর প্রযোজনা প্রতিষ্ঠান রিল লাইফ প্রোডাকশন্সের সিইও নিখিল নমিত। সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর প্রতিষ্ঠান এটি। ভারতের দৈনিক মিড-ডে পত্রিকাকে নিখিল নমিত বলেন, ‘দুই দিন আগে প্রিয়াঙ্কা আমাদের জানিয়েছেন, বাগদানের কারণে তাকে ছবিটি ছাড়তে হচ্ছে। এভাবে হুট করে এমন কাজ করাটা অপেশাদারি আচরণ।’
এদিকে প্রিয়াঙ্কার বদলি হিসেবে কাকে নেওয়া যায় তা নিয়ে উঠেপড়ে লেগেছেন ‘ভারত’ ছবির নায়ক সালমান খান। এক্ষেত্রে ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্দেজকে ভাবা হচ্ছে। তাদের মধ্যে ক্যাটরিনা ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’য় অভিনয় করেছেন। অন্যদিকে সল্লুর সঙ্গে ‘কিক’ ও ‘রেস থ্রি’তে দেখা গেছে জ্যাকলিনকে। দীপিকা পাড়ুকোনকেও নাকি মাথায় রাখা হয়েছে।
শেষ পর্যন্ত নায়িকা কে হবেন তা জানতে মুখিয়ে আছে ভক্তরা। তাদের উদ্দেশে শনিবার (২৮ জুলাই) আলি আব্বাস জাফর জানিয়েছেন, শিগগিরই মূল নায়িকার নাম ঘোষণা করা হবে। এ মাসের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হয়। এতে আরও অভিনয় করছেন দিশা পাটানি, টাবু ও নোরা ফতেহি।
শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা নাকি স্বেচ্ছায় ছবিটিতে কাজ করতে চেয়েছিলেন। এ কারণে প্রথম পছন্দ ক্যাটরিনা থাকলেও তাকে নেওয়া হয়নি। তবে বাগদানের দোহাই দেওয়াটাকে হোয়াইটওয়াশ হিসেবে দেখা হচ্ছে।
ধারণা করা হচ্ছে, অক্টোবর অথবা নভেম্বরে বিয়ের কাজটা সেরে ফেলতে পারেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। তারা উভয়ে দামি তারকা। ফোর্বসের দৃষ্টিতে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর নারীর তালিকায় ৯৭ নম্বরে আছেন প্রিয়াঙ্কা। ২০১৬ সালের ১ জুন থেকে ২০১৭ সালের ১ জুন পর্যন্ত তিনি আয় করেছেন ৬৪ কোটি রুপি। অন্যদিকে নিক জোনাসের আয়ের পরিমাণ আড়াই কোটি ডলার (১৭১ কোটি রুপি)।
এদিকে বাগদানের পরপরই সোনালি বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা। এতে একজন মায়ের ভূমিকায় দেখা যাবে তাকে। ছবিটিতে তার দুই সহশিল্পী ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। এর প্রযোজক বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রয় কাপুর।
২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায়।
গত মে মাস থেকে বেশকিছু অনুষ্ঠানে একসঙ্গে অংশ নেওয়ায় প্রিয়াঙ্কা ও নিকের মধ্যে প্রেমের গুঞ্জন ছড়ায়। গত মাসে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে পরিচিত হন নিক।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল