X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

হলিউডে পূর্ণিমা, পেয়েছেন সনদ!

বিনোদন রিপোর্ট
২৯ জুলাই ২০১৮, ১৬:০৩আপডেট : ২৯ জুলাই ২০১৮, ২০:৩৪

হলিউড সাইনকে ফ্রেমে রেখে পূর্ণিমার ফটোশুট শিরোনাম দেখে ভাববেন না হলিউডের ছবিতে অভিনয় করছেন পূর্ণিমা। তবে ছবি দেখে বুঝতে পারছেন তিনি এখন হলিউডেই আছেন।
কালো রঙের ওয়ান পিসের ওপর রঙিন ফুলেল এম্ব্রয়ডারির কামিজ পরে মার্কিন চলচ্চিত্রের রঙিন পাড়ায় গিয়েছিলেন এই চিত্রনায়িকা।
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে মাউন্ট লি পাহাড়ের চূড়ায় অবস্থিত হলিউড সাইনটি প্রায় ছয়তলা ভবনের সমান। এর প্রতিটি অক্ষর ৪৫ ফুট লম্বা। পুরো সাইনটির দৈর্ঘ্য ৩৫০ ফুট। সেটিকে ফ্রেমে রেখেই ছবি তুলেছেন ঢালিউডের এই মিষ্টিমুখ।
পূর্ণিমা বাংলা ট্রিবিউনকে জানান, হলিউডে তাকে সঙ্গ দিয়েছেন একসময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েসের স্ত্রী নৃত্যশিল্পী প্রিয়া ডায়েস। তারা অনেক বছর ধরে আমেরিকা প্রবাসী।
তবে আমেরিকায় শুধুই বেড়াতে যাননি পূর্ণিমা। তিনি বাংলা ট্রিবিউনকে বললেন, “বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব লস অ্যাঞ্জেলেস (বিএএএলএ) আয়োজিত ‘আনন্দমেলা’য় অংশ নিয়েছি। সেখান আমাকে দেওয়া হয়েছে ‘লস অ্যাঞ্জেলেস কংগ্রেসনাল রিকগনিশন’ সনদ।”
আনন্দমেলা’র মঞ্চে সনদ হাতে বিপ্লব, প্রিয়া ডায়েস, পূর্ণিমা, আশিকুর রহমান প্রমুখ (ডান থেকে)  শনিবার (২৮ জুলাই) লস অ্যাঞ্জেলেসের ভারমন্ট এভিনিউর ভারজিল মিডেল স্কুলে অনুষ্ঠিত এ বছরের ‘আনন্দমেলা’য় একই সনদ পেয়েছেন প্রিয়া ডায়েস, প্রমিথিউস ব্যান্ডের বিপ্লব, সুরকার ইমন সাহা, আরটিভির সিইও আশিকুর রহমান প্রমুখ।
পূর্ণিমা জানান, আগামী ২ আগস্ট ঢাকায় ফিরবেন তিনি। সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘জ্যাম’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

/জেএইচ/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা