X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন

বিনোদন ডেস্ক
০৫ আগস্ট ২০১৮, ১৫:২৭আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১৭:৫৯

বন্ধুত্ব; অন্যরকম এক সম্পর্ক। পেশাদারিত্বের বাইরেও এ সম্পর্কের জন্য মিডিয়ার অনেকে অনুকরণীয় হয়ে আছেন। বিনোদনের কাজ তো বটেই ব্যক্তিগত পরিসরে তাদের বন্ধুত্ব নিয়ে আছে মধুর অভিজ্ঞতা। এমন কয়েকজন তারকা বন্ধুদের নিয়ে ‘বিশ্ব বন্ধু দিবস’র আমাদের এ আয়োজন-
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন জয়া আহসান-বন্যা মির্জা
ক্যারিয়ারের প্রথম থেকেই তাদের সম্পর্ক। তবে পরিচয় সেই ছাত্র জীবন থেকেই। সরাসরি তো বটেই, ফেসবুকেও মাঝেমধ্যে খুনসুটিতে মেতে ওঠেন তারা।
কিছুদিন আগে বন্ধু জয়াকে নিয়ে মজার এক স্ট্যাটাস লিখেছিলেন বন্যা। যেটা দেখলে তাদের বন্ধুত্বের একটা নমুনা পাওয়া যায়।
স্ট্যাটাসটি এমন- ‘আমার বন্ধু জয়া আহসান আবার একটা জি সিনে অ্যাওয়ার্ড জিতেছে, মহা ঝামেলা তাকে নিয়ে, একটা শেষ না হতেই আবার আরেকটা...! আমার বন্ধু বললাম, কারণ অন্যদের কাছ থেকে এই খোঁটা আমাকে সারাক্ষণ শুনতে হয়...! খোঁটা বললাম বটে, আমি খুব ভালোই বোধ করি তাতে।’
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন হাবিব-ফুয়াদ
হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির দুজনই সংগীত নিয়ে দেশের বাইরে কাজ করেছেন। ফুয়াদ থাকতেন আমেরিকা। আর হাবিব যুক্তরাজ্যে। সেই সূত্রে ফিউশন মিউজিক নিয়ে আলাদা আলাদা অনেক কাজ করেছেন দুজনেই। দেশীয় সংগীতে দুজনেরই উত্থান প্রায় কাছাকাছি সময়ে। আর দুজন বেশ ভালো বন্ধুও বটে। তবে সেটা গানের চেয়ে বাস্তব জীবনে বেশি দেখা গেছে। বিস্ময়কর তথ্য হলো, সংগীতের লম্বা ক্যারিয়ারে দুই বন্ধুকে একসঙ্গে পাওয়া গেছে মাত্র একটি গানে। গত বছর প্রকাশিত এই গানটির নাম ‘চলো না’।
এদিকে হাবিবের সঙ্গে আরও কয়েকজনের ভালো বন্ধুত্বের খোঁজ পাওয়া যায়। এর মধ্যে আছেন বালাম, অর্ণব ও হৃদয় খান। এছাড়া লন্ডন প্রবাসী শিল্পী কায়া, হেলাল ও শিরিনের সঙ্গে হাবিবের সম্পর্কটাও বেশ বন্ধুত্বপূর্ণ। তিনজনেরই গানের শুরুটা হয় হাবিবের উদ্যোগে।   
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন শাকিব খান-বুবলী
অনেকেই বলেন, তাদের মধ্যে প্রেম। কিন্তু তারা দুজনে একবাক্যে বলেন, ‘পৃথিবীর সেরা বন্ধু আমরা।’
এর প্রভাবও দেখা যায়, শুটিং সেটে। শুটিংয়ের ফাঁকে আড্ডা-গল্পে মেতে থাকেন তারা। এমনকি গত রোজার ঈদে চট্টগ্রামের শপিং মলগুলোতে ঝটিকা সফরে তাদের দেখা গেছে কেনাকাটা করতে।
এছাড়া ব্যক্তিগত আয়োজনেও তারা নিজেদের নিমন্ত্রণ করে থাকেন।
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন নোবেল-মৌ
দেশের সবচেয়ে জনপ্রিয় মডেল জুটি নোবেল ও মৌ। ব্যক্তিজীবনে তারা ভালো বন্ধুও বটে। মিডিয়া পাড়াতে এ নিয়ে বেশ ভালো ইমেজও আছে তাদের।
এখনও বিজ্ঞাপনে মৌ বা নোবেলকে নিতে চাইলে, তাদের জুটি প্রথার কথাটাই মাথায় আসে নির্মাতাদের। এবং বেশিরভাগ নির্মাতা তাদেরকে একসঙ্গেই নিতে চান।
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন নিরব-ইমন
মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত থাকাসহ ব্যক্তিগত আয়োজনেও এই দুই বন্ধু সবসময় পাশে থেকেছেন। বিপদ-আনন্দেও তারা একসঙ্গে থাকেন। বিনোদন অঙ্গনের অনেকের কাছেই সবচেয়ে স্বীকৃত ভালো বন্ধু তারা।
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন মৌসুমী-ফেরদৌস
চলচ্চিত্রের অন্যতম বন্ধু জুটি বলে তাদের খ্যাতি আছে। একসঙ্গে বহু ছবিতে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগতভাবে তারা সবসময়ই ভালো সময় কাটিয়েছেন। এমনকি মৌসুমী বিভিন্ন সাক্ষাৎকারে বন্ধু হিসেবে ফেরদৌসের নামই বলেছেন সবার আগে। ফেরদৌসের ভাষ্যও সেরকমই।
শাবনূর-শাহানূর
বন্ধুত্ব নিয়ে শাবনূরকে একবার প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেছিলেন শাহানূরের কথা। পেশাদার বিষয় ছাড়াও ব্যক্তিগত প্রায় সবকিছু তারা একে অপরের সঙ্গে শেয়ার করেন বলে ভাষ্য ছিল শাবনূরের। এছাড়া শুটিং সেটে দুই বান্ধবীর অনেক মজার ঘটনাও রয়েছে।  
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন মেহজাবীন-হাসিন রওশন
টেলিভিশনের বর্তমান প্রজন্মের তারকাদের মধ্যে এ দুজনের নানা মজার ঘটনাও আছে। মূলত তার বেশিরভাগই বন্ধুত্ব নিয়ে।
জন্মদিনের রাতে একে অপরকে নানাভাবে চমকে দেওয়াটা অহরহ করেছেন। তবে বন্ধুত্বের জন্য বিরল এক ঘটনাও ঘটিয়েছেন হাসিন। তার মেয়ের নাম রেখেছেন মেহজাবীনের নামে!
মেহজাবীন এখনও মিডিয়ায় নিয়মিত থাকলেও তার বন্ধু হাসিন এখন পুরোদমে সংসারি।
এফএস নাঈম-কল্যাণ কোরাইয়া
দুজনই টেলিভিশন মিডিয়ায় জনপ্রিয় অভিনেতা। একসঙ্গে কাজের সূত্রেই তাদের বন্ধুত্ব। কাজ ছাড়াও ব্যক্তিগত নানা আয়োজনে তারা উপস্থিত থেকেছেন সবসময়।
বন্ধু দিবস বিশেষ: তারকাদের বন্ধুজীবন জায়েদ খান-পপি
অনেকে বলেন তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক! এগুলো গুঞ্জন বলে সবসময়ই উড়িয়ে দিয়েছেন তারা।
তবে তারা যে ভালো বন্ধু তা দেখেও বোঝা যায়। আর নিজেদের এভাবেই পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন এ তারকারা।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়