X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন আমিন খান!

বিনোদন রিপোর্ট
০৫ আগস্ট ২০১৮, ১৮:০৫আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ১৩:২৩

আমিন খান প্রায় ২০০ চলচ্চিত্রের নায়ক আমিন খানের অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ হতে যাচ্ছে আসছে ১ অক্টোবর। ১৯৯৩ সালের এই দিনে মুক্তি পেয়েছিল আমিন খান অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অবুঝ দুটি মন’।
তবে সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে এসে আমিন খান জানালেন চমকপ্রদ এক তথ্য। সেটি হলো, ‘অবুঝ দুটি মন’ তার চুক্তিবদ্ধ হওয়া ১ম ছবি নয়। এর আগে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে শ্রদ্ধাভাজন এক পরিচালকের অনুরোধে শেষ পর্যন্ত ছবিটিতে তার আর অভিনয় করা হয়নি।
১৯৯২ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় ২১ হাজার অংশগ্রহণকারীর মধ্যে একমাত্র নির্বাচিত মুখ আমিন খানের অবশ্য ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পাশাপাশি দারাশিকো পরিচালিত ‘অঞ্জলী’, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘আজকের হাঙ্গামা’ ও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লাভ’ ছবিতেও অভিনয় করার কথা ছিল।

তবে শেষ পর্যন্ত সৌভাগ্যের শিকে ছিঁড়েছে ২৪ ডিসেম্বর ১৯৯২ সালে। আমিন খানের জন্মদিনে ‘অবুঝ দুটি মন’ সিনেমার জন্য মাত্র ১ টাকা সম্মানীর বিনিময়ে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এই ২৪ সংখ্যাটি অবশ্য শুধু তার জন্মদিন কিংবা প্রথম চলচ্চিত্রের শুটিংয়ের জন্যই সৌভাগ্যের প্রতীক হয়ে থাকেনি। ২৪ আগস্ট তার বড় ছেলে রাইয়ান খান ফারহান ও ২৪ জুন ছোট ছেলে আজমাইন খান ঈশানেরও জন্ম হয়।  
শুটিংয়ে রুম্মান রশীদ খান ও সাকির সঙ্গে কথা বলছেন আমিন খান রুম্মান রশীদ খান ও সাকি’র উপস্থাপনায় রাঙা সকাল-এর বিশেষ এই পর্বে আমিন খান জানিয়েছেন তার না বলা এমন অনেক কথা। পর্বটি প্রচার হবে আসছে ঈদের তৃতীয় দিন সকাল ৭টা থেকে ৮টায়, মাছরাঙা টেলিভিশনে।
‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা