X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ডাকহরকরা সেজে মিউজিক ভিডিওতে আরজু

বিনোদন রিপোর্ট
০৭ আগস্ট ২০১৮, ১৪:৩৬আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৬:১১

ভিডিওতে আরজু ও রূপসা এবারই প্রথম মিউজিক ভিডিওতে দেখা যাবে চিত্রনায়ক আরজুকে। তার সঙ্গে মডেল হিসেবে থাকছেন কণ্ঠশিল্পী রুকসানা রূপসা।
২০০৭ সালে ‘তুমি আছো হৃদয়ে’ নামের ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক কায়েস আরজুর। প্রথম ছবি থেকেই বেশ প্রশংসা পান। এরপর গেল ১১ বছরে একেবারে বেছে বেছে কাজ করেছেন। তাই তো এ পর্যন্ত তার ছবির সংখ্যা সব মিলিয়ে মাত্র ছয়টি। আসছে কোরবানির ঈদে মুক্তির অপেক্ষায় আছে পরীমনিকে নিয়ে আরজুর নতুন ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। তবে তার আগেই তিনি হাজির হচ্ছেন মিউজিক ভিডিও নিয়ে।
‘মায়া বাড়াইছে’ নামের এই গান-ভিডিওতে আরজুকে দেখা যাবে একেবারে নতুনরূপে; ডাকহরকরা কিংবা রানারের চরিত্রে। রূপার কণ্ঠে তোলা এই গানটির কথা-সুর করেছেন কে জিয়া। সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। গল্পনির্ভর ভিডিওটি নির্মাণ করেছেন মাহিন আওলাদ। যেখানে উঠে এসেছে একজন রানারের বিরহী প্রেমের গল্প।  
এদিকে গানটির শিল্পী ও মডেল রূপসা ছোটবেলা থেকেই মিডিয়ার নানান পাড়ায় বিচরণ করছেন। গানের পাশাপাশি দীর্ঘদিন মঞ্চেও কাজ করেছেন। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা লোক নাট্যদলের ‘সোনাই মাধব’-এর এই নায়িকাকে চিনে ফেলবেন অনায়াসেই। তবে আনুষ্ঠানিকভাবে এবারই প্রথম গান প্রকাশ করতে যাচ্ছেন এই শিল্পী।
গানটির অডিও-ভিডিও প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
ভিডিওতে রূপসা ও আরজু গানটির মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে আরজু বললেন, ‘একটা দারুণ গল্প রয়েছে ভিডিওটিতে। একজন ডাকহরকরার প্রেম, বিরহ ফুটে উঠেছে এতে। গানটিও অসম্ভব সুন্দর। আশা করছি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’
এদিকে কণ্ঠশিল্পী রূপসা বললেন, ‘অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সাথে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, ৯ আগস্ট সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মঞ্চে গান-ভিডিওটি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। উক্ত অনুষ্ঠানে রূপসা ও আরজুকে শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকবেন একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকি, সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী, সুবীর নন্দী, খুরশিদ আলমসহ নন্দিত অনেকেই।
আরজু-পরীমনির মুক্তি প্রতীক্ষিত ছবির একটি গান:

/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়